বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বড়হাতিয়ার ৮নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোঃ রফিক উদ্দীনের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে-

ইসমাইল হোসেন সোহাগঃ- বিশেষ প্রতিনিধি,

আসন্ন আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সৎ, নির্লোভ, নিরহংকার মানবিক জনবান্ধব দায়িত্বশীল সফল মেম্বার (বর্তমান মেম্বার) পদপ্রার্থী মোঃ রফিক উদ্দীনের সমর্থনে মতবিমিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২০ নভেম্বর”২০২১ইং শনিবার সন্ধ্যার দিকে ৮নং ওয়ার্ডের লস্কর পাড়ায় এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় মোঃ আহমদ কবিরের পরিচালনায় বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ ফরিদুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন সমশুল ইসলাম, মোহাম্মদ আলী, আবুল কালাম, মোঃ ফরিদ, আব্দুল মালেক জিহাদী সহ আরও অনেকেই। এছাড়াও মতবিনিময় সভায় এলাকার মুরব্বিরা সহ প্রায় ২ শতাধিক জনসাধারণ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, বর্তমান বড়হাতিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ রফিক উদ্দিন মেম্বার সকলের পরিচিত প্রিয়মুখ, আপনাদের সমর্থন ও সহোযোগিতায় রফিক উদ্দিন আগামীতেও মেম্বার হিসেবে আসতে পারে সে বিষয়টি আপনাদের মাথায় রাখতে হবে।

অতীতের মতো আপনাদের মাঝে থেকে আরও সেবা পৌঁছে দিতে পারে সে জন্য আপনাদের সহযোগির জন্য আমরা সকলেই রফিক উদ্দীন মেম্বারের পক্ষে ঐক্যবদ্ধ হয়েছি। আমরা সকলেই মিলে মোঃ রফিক উদ্দিন মেম্বারকে পুনরায় মেম্বার হিসেবে জয়যুক্ত করবো ইনশাআল্লাহ্। সকলেই তার জন্য দোয়া ও সহযোগিতা করবেন।

এসময় ৮নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী রফিক উদ্দীন বলেন, আপনাদের মূল্যবান ভোটে আমি গত ১০ বছর পর্যন্ত আপনাদের ভালোবাসা নিয়ে এবং আপনাদের সেবক হয়ে কাজ করে গেছি। আমি কি করেছি সবকিছু আপনাদের জানা আছে। তাই আপনারা সকলে জানেন আগামী বড়হাতিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি আপনাদের দোয়া, ভালোবাসা ও সমর্থন নিয়ে পুনরায় মেম্বার পদপ্রার্থী হিসেবে নির্বাচন করতে চাচ্ছি।

গতবার নির্বাচিত হওয়ার পর থেকে আমি আমার ওয়ার্ডবাসীর সুখে-দুঃখে সবসময় পাশে ছিলাম বর্তমানেও আছি এবং ভবিষ্যৎও থাকবো ইনশা-আল্লাহ্। আমি আমার সাধ্যমত যতটুকু পেরেছি ততটুকু ওয়ার্ড বাসীকে সহযোগিতা করে গেছি। আমি ওয়ার্ডবাসীর কাছে চিরকৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরও বলেন, গতবারে আপনাদের মূল্যবান ভোটে আমাকে নির্বাচিত করেছেন। তাই আমি আপনাদের নিকট চিরকৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি যদি আপনাদের ভালো করে থাকি তাহলে এবারেও আপনাদের সেবক হিসেবে সেবা করার সুযোগ পেতে চায়।

কারন আমি বিশ্বাস করি একমাত্র জনপ্রতিনিধিরা জন-সাধারণের সাথে মিশে জনগনের উন্নয়নে কাজ করতে পারেন। এরপরেও আমি যদি আগামী বড়হাতিয়া ইউপি নির্বাচনে ৮নং ওয়ার্ডে মেম্বার হিসেবে নির্বাচিত হয় বা না হয় তবু্ও আপনাদের বিপদেআপদে সবসময় পাশে থাকবে বলেও জানান তিনি।

তিনি সকলের কাছে দোয়া,ভালোবাসা ও সহযোগিতা কামনা করছেন।