বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ভালোবাসা দিবসের ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন যুবলীগ নেতা বশির আহম্মদ

প্রকাশিত হয়েছে-

কাজল আইচঃ- উখিয়া কক্সবাজার,

আজ ভালোলাগার মানুষকে ভালোবাসা দিবস উপলক্ষে উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জননেতা জাহাঙ্গীর কবির চৌধুরীর সান্নিধ্যে শ্রদ্ধাশীল ভালোবাসায় শিক্ত হলেন উখিয়া উপজেলা যুবলীগের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দরা।

১৪ ফেব্রুয়ারি ২০২২, সোমবারে ভালোবাসা দিবস উপলক্ষে উখিয়া একটি রেষ্টুরেন্টে প্রিয়নেতা জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে পুষ্পিত অভিনন্দন ও শুভেচ্ছা বিনিময় করেন উখিয়া উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক গুরু বশির আহম্মদ, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবুল হোছাইন আবু, রাজাপালং ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি হানিফ ছিদ্দিকী ও অপরাপর উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক তহিদুল আলম তহিদ।

আজ পহেললা ফাল্গুন। ঋতুরাজ বসন্তের প্রথম দিন, অতীতের দুঃখ, দুর্দশা,অপ্রাপ্তি, হতাশা, অক্ষমতা, না পাওয়ার বেদনা, রোগ, শোক, দৈন্যতা, অতিমারীর ভয়াবহতাকে পেছনে ফেলে নতুন কিছুর প্রাপ্তীর প্রত্যয়ে বর্ণিল সাজে আজ থেকে বদলে যাবে প্রকৃতির সাথে আত্মপ্রত্যয়ী মানুষের চিন্তা চেতনা, ধ্যান ধারনা। আর কবির ভাষায় জানান দেবে ‘ফুল ফুটুক আর নাই ফুটুক আজ বসন্ত’ সকলের প্রতি ফাল্গুনের শুভেচ্ছা এই শুভেচ্ছাবাণী।