বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ভূজপুরে মাকে মারধর করায় দায়ে ছেলে গ্রেফতার

প্রকাশিত হয়েছে-

সংবাদকর্মী ★
তালহা চৌধুরী রুদ্র।

চট্টগ্রাম ফটিকছড়ির ভূজপুরে নিজের মা কে মারধর করার মামলায় জানে আলম নামের এক ছেলেকে গ্রেফতার করেছে ভূজপুর থানা পুলিশ।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ভূজপুর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ভূজপুর পূর্ব হাছনাবাদ জাহাঙ্গীরের বাড়ির আব্দুল গণির ছেলে এবং বাদী রাহানাজ বেগম একই এলাকার আব্দুল গণির স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন ভূজপুর থানার অফিসার ইনচার্জ হেলাল উদ্দিন ফারুকী।

মামলা সূত্রে জানা যায়, পূর্বে থেকেই বিবাদীর (জানে আলম)’র সাথে পারিবারিক কিছু ঝামেলা চলছিল এবং এ বিষয়ে কোর্টে মামলা দায়ের করেছিল বিবাদীর ভাই। পরে ওই বিষয়ে আদালত থেকে বিবাদী জামিন পাওয়ার পর পরিবারের সবার সাথে আরো বেপরোয়া আচরণ করতে থাকে। পরবর্তীতে গত ৭/৯/২২ সন্ধ্যা ৭টার দিকে সে নেশাগ্রস্ত অবস্থায় মায়ের কাছ থেকে মোটা অংকের টাকা দাবী করে। টাকা না দেয়ায় বিবাদী তার মাকে কিল-ঘুষি মেরে হত্যার হুমকি দিয়ে গলা চেপে ধরে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। পরে বিবাদীর(জানে আলম) পিতা ও আশপাশের লোকজন এগিয়ে এসে বাদীনি (রাহানাজ বেগম) কে উদ্ধার করে। এসময় বিবাদী এ বিষয়ে কোন মামলামোকদ্দমা করলে মাকে জানে মেরে ফেলবে বলে হুমকি দেয়। পরে রাহানাজ বেগম ওই ছেলে জানে আলমের বিরুদ্ধে চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। সিআর মামলা নং- ২৬৬/২২। এ মামলায় বিবাদীর গ্রেফতারী ওয়ারেন্ট জারী করে আদালত।

এ বিষয়ে ভূজপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হেলাল উদ্দিন ফারুকী বলেন, ‘মাকে মারধরের মামলায় জানে আলম নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। আসামি এখনো থানায়। পরবর্তীতে কোর্টে প্রেরণ করা হবে।