বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

ভোলা জেলার ভোলা ও চরফ্যাশন পৌরসভার নির্বাচন উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে-

জেলা প্রতিনিধি,ভোলা,সাহিদুর রহমানঃ

[২৭ ফেব্রুয়ারি ২০২১ খ্রিঃ]
ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি হিসেবে উপস্খিত ছিলেন জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার ভোলা।

আজ শনিবার সকাল ১০.০০ ঘটিকায় ভোলা জেলা পুলিশের আয়োজনে আগামী ২৮ ফেব্রুয়ারি ২০২১ খ্রিঃ তারিখ ৫ম ধাপে ভোলা ও চরফ্যাশন পৌরসভার মেয়র, সংরক্ষিত আসনের কাউন্সিলর, সাধারণ আসনের কাউন্সিলর পদে সাধারণ নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা প্রদানের লক্ষ্যে ভোলা পৌরসভায় নিয়োজিত প্রিজাইডিং অফিসার, পুলিশ ও আনসার সদস্যদের পুলিশ লাইন্স ভোলায় ব্রিফিং প্রদান করেন জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার, ভোলা এবং চরফ্যাশন পৌরসভায় নিয়োজিত পুলিশ ও আনসার সদস্যদের চরফ্যাসন থানা কম্পাউন্ডে ব্রিফিং প্রদান করেন জনাব মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুালিশ সুপার (প্রশাসন ও অপরাধ) ভোলা।

ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি নির্বাচন উপলক্ষে দায়িত্বপ্রাপ্ত সকল পুলিশ ও আনসার সদস্যদেরকে যে কোন মূল্যে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য পেশাদারিত্বের সহিত দায়িত্ব পালনে নির্দেশনা ও পরামর্শ প্রদান করেন। তিনি নির্বাচন ডিউটিতে নিয়োজিত (কেন্দ্র, মোবাইল, স্ট্রাইকিং, স্ট্যান্ডবাই,) সকল অফিসার/ফোর্সগণকে প্রয়োজনীয় মূল্যবান দিকনির্দেশনা প্রদান সহ করনীয়-বর্জনীয় সম্পর্কে বিস্তারিত আলোকপাত করেন।

পুলিশ সুপার বলেন নির্বাচন উপলক্ষে জেলা পুলিশের গোয়ন্দা শাখা এবং জেলা বিশেষ শাখার গোয়েন্দা নজরদারী অব্যাহত রয়েছে। এছাড়াও বিশেষ কোন পরিস্থিতিকে তড়িৎ নিয়ন্ত্রণে আনতে পুলিশের মোবাইল টিম ও স্ট্রাইকিং ফোর্স সার্বক্ষণিক প্রস্তুত থাকবে। জনগনের জানমাল রক্ষায় ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে যে কোন ধরণের নাশকতা ও বিশৃঙ্খলা ঠেকাতে জেলা পুলিশ কঠোর অবস্থান গ্রহণ করবে।

ব্রিফিং প্যারেডে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুক, সহকারি পুলিশ সুপার (চরফ্যাসন সার্কেল) শেখ সাব্বির হোসেন, জেলা নির্বাচন অফিসার, উপজেলা নির্বাহী অফিসার, ভোলা সদর মডেল থানা ও চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ সহ নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা প্রদানে নিয়োজিত প্রিজাইডিং অফিসার, পুলিশ ও আনসার সদস্যগণ উপস্থিত ছিলেন।