মঙ্গলবার , ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ভোটারদের আস্থা ফেরাতে না পারলেমেয়র প্রার্থী আলহাজ্ব জান্নাতুল ইসলাম নির্বাচন কমিশনকে জনরোষ থেকে সরকারও রক্ষা করতে পারবে না

প্রকাশিত হয়েছে-

 

আলমগীর ইসলামাবাদী
চট্টগ্রাম জেলা প্রতিনিধি

 

ভোটাররা নির্বাচন থেকে আস্থা হারিয়ে ফেলেছে। বারবার ভোটের নামে তামাশা করতে থাকলে জনরোষ থেকে নির্বাচন কমিশনকে সরকারও বাচাতে পারবে না বলে হুশিয়ারি উচ্চারণ করেছেন চসিক নির্বাচনে ইসলামী আন্দোলনের প্রার্থী।

(25 জানুয়ারি ২১) বিকাল ৩ টায় নগরীর কোতোয়ালি মোড়ে নির্বাচনী প্রচারণাকালে পথসভায় দেয়া এক বক্তব্যে এসব কথা বলেন হাতপাখা প্রতীকের মেয়র প্রার্থী আলহাজ্ব জান্নতুল ইসলাম।

এসময় তিনি আরো বলেন, ভয়-তীতি আর হুমকির মধ্যেও আমরা দলের মেসেজ ও আদর্শ জনগনের কাছে পৌছে দেবার লক্ষ্যে নির্বাচনী করে যাচ্ছি। কিন্তু যাদের কাছেই যাচ্ছি তারা নির্বাচন কমিশনের প্রতি তাচ্ছিল্যভরে হাসি দিয়ে উড়িয়ে দিচ্ছেন।
প্রচারণাকালে ভোটারদের একটাই প্রশ্ন তারা কি আদৌ ভোট দিয়ে পারবে না আগের রাতে গায়েবি ভোট হয়ে যাবে।

তিনি বলেন, এভাবে যদি নির্বাচনের নামে জনগনের সাথে ধারাবাহিক তামাশা করা হয় একদিন গণরোষ সৃষ্টি হবে। সে সময় তাবেদার নির্বাচন কমিশনকে সরকারও রক্ষা করতে পারবে না।

এছাড়াও প্রচারণার বহর নিউ মার্কেট, কোতোয়ালী ও ফিরিঙ্গীবাজার এলাকাসমূহে গেলে দলীয় নেতাকর্মীর পাশাপাশি ব্যবসায়ী-চাকরিজীবিসহ নানা পেশার মানুষের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যায়।

এসময় উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আলহাজ্ব আবুল কাসেম মাতব্বর, সেক্রেটারি আলহাজ্ব আল মুহাম্মদ ইকবাল, গণসংযোগ সমন্বয়ক ডাক্তার রেজাউল করীম, প্রচার সম্পাদক মনিরুল ইসলাম, মাওলানা শেখ আমজাদ, মাওলানা ইব্রাহীম, আব্দুল করীম, পোলিং এজেন্ট সমন্বয়ক আবু সুফিয়ান, ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম দক্ষিণ জেলার সহকারী অর্থ সম্পাদক মিডিয়া কর্মি আলমগীর ইসলামাবাদী, নওয়াব আলী,শামসুল আলম, ইশা ছাত্র আন্দোলন সভাপতি ছাত্র নেতা নাজিম উদ্দীন, ছাত্র নেতা মোহাম্মদ জুনাইদ প্রমুখ নেতৃবৃন্দ।