শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মনোনয়ন পত্র জমা দিলেন দারুল কারীম মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা আবু হানিফ

প্রকাশিত হয়েছে-

মোঃ রেজাউল আজিম (বাঁশখালী প্রতিনিধি)

বাঁশখালী ১০নং চাম্বল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শীর্ষ স্থানিয় আলেম ও বাঁশখালী দারুল কারীম মাদ্রাসার সম্মানিত সিনিয়র শিক্ষক মাওলানা আবু হানিফ আজ ১৪মে শনিবার দুপুর ২ঘটিকার সময় সাধারণ সদস্যের মনোনয়ন পত্র জমা দিলেন। তখন সাথে ছিলেন; ইসলামী আন্দোলন বাংলাদেশ গন্ডামারা ইউনিয়নের সাবেক সভাপতি মাওলানা ওয়াহিদুল্লাহ আল নোমান, দারুল কারীম মাদ্রাসার শিক্ষা পরিচালক ;
মাওলানা ক্বারি আহমমদুল্লাহ।

প্রার্থী বলেন :- আলহামদুলিল্লাহ আমার নির্বাচনী এলাকার সমস্ত আলেম ওলামা ও মান্যগন্য ব্যাক্তি বর্গ এবং সাধারণ মানুষের সুপরামর্শে আমি আমার ৫ নং ওয়ার্ডের সাধারণ সদস্যের প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র আজকে শনিবার দুপুর ২ ঘটিকার সময় জমা দিলাম। আমি আশাবাদী আমার নির্বাচনী এলাকায় মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে এবং এলাকা সমস্ত আলেম ওলামা ও সর্বসাধারণ মানুষের দোয়া ও সমর্থনে আমি বিপুল ভোটে বিজয় হবো ইনশাল্লাহ।

আরও অসংখ্য সমর্থকরা বলেন, আমাদের এলাকায় এমন একজন প্রার্থীকে বেচে নিয়েছি, যে ইমাম মসজিদে সবার আমির থাকে, আমরা চাই সেরকম আমাদের সমাজেও একজন ইমাম আমির বানাতে। আমরা এলাকা বাসি এতটুকু বিশ্বাসী যে, একজন আলেম যদি সমাজের নেতৃত্বদানকারী থাকে তাহলে সেই সমাজের মানুষ সুখী হবে এবং বাজেট জনগনের দারে দারে পৌছে দিতে কোন ভুল হবে না। তাই আমরা এবার বুঝে শুনে একজন আলেম কে প্রতিনিধি বানাবো ইনশাল্লাহ।