বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মহানবী (সা.)কে নিয়ে কটূক্তির প্রতিবাদে জামেয়া দারুল মা’আরিফে মানববন্ধন ও প্রতিবাদ সভা সম্পন্ন

প্রকাশিত হয়েছে-

আলমগীর ইসলামাবাদীঃ- চট্টগ্রাম জেলা প্রতিনিধি,

হযরত মোহাম্মদ (সা.)-কে নিয়ে ভারতে বিজেপি মুখপাত্র নূপুর শর্মা এবং দিল্লি ইউনিটের প্রধান নাভিন জিন্দালর কটূক্তির প্রতিবাদে আজ ১৪ জুন বাদ যোহর মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়৷ এতে জামেয়ার শিক্ষকমণ্ডলী, সর্বস্তরের ছাত্র ও এলাকার সর্বসাধারণ নবী প্রেমিকদের ব্যাপক সমাগম ঘটে।

জামেয়া দারুল মা’আরিফ আল-ইসলামিয়ার শিক্ষা পরিচালক শায়খ শহিদুল্লাহ কাউসার সাহেবের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন জামেয়ার সহকারী শিক্ষা পরিচালক মাওলানা নুরুল আলম, ছাত্রাবাস পরিচালক মাওলানা নুরুল আমিন মাদানি, মুফতি মাসুম এহসান, মাওলানা এনামুল হক মাদানী, মাওলানা আফীফ ফুরকান মাদানী, মাওলানা মুহাম্মদ নুর আনোয়ারী, মাওলানা এনামুল হক ছফা মাদানী, মাওলানা মিসবাহ উদ্দিন মাদানিপ্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সর্বকালের সেরা মানব মহানবী (সা.) ও তার স্ত্রী হযরত আয়েশা (রা.)-কে নিয়ে অবমাননাকর ও কুরুচিপূর্ণ মন্তব্য করে বিজেপির দুই নেতা মুসলমানদের হৃদয়ে আগুন জ্বালিয়ে দিয়েছে। মুসলিম প্রধান দেশ হিসেবে বাংলাদেশ সরকারকে অবশ্যই এ কর্মকাণ্ডে নিন্দা জানাতে হবে এবং ভারত রাষ্ট্রদূতকে তলব করে এর প্রতিবাদ জানাতে হবে। বক্তারা অবিলম্বে জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব আনার দাবীও জানানো হয়।