বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মাস্টার নজির আহমদ কলেজে উচ্চ মাধ্যমিক পর্যায়ে বিনামূল্যে বই বিতরণ করেন,মুজিবুর রহমান সি আই পি

প্রকাশিত হয়েছে-

আলমগীর ইসলামাবাদী- চট্টগ্রাম জেলা প্রতিনিধি,

মহান ভাষা দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে ২১ ফেব্রুয়ারী২৩- বুধবার বিকাল ০৩ ঘটিকায় বাঁশখালী মাস্টার নজির আহমদ ডিগ্রী কলেজ প্রাঙ্গণে এক আলোচনা সভা ও সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংষ্কৃতিক অনুষ্ঠানে কলেজ ছাত্রছাত্রীদের অংশগ্রহণে কবিতা আবৃতি, দেশাত্মবোধক গান পরিবেশিত হয়।

অনুষ্ঠানে মাস্টার নজির আহমদ ট্রাস্টের পক্ষ থেকে উচ্চ মাধ্যমিক পর্যায়ে ১৫তম বিনামূল্যে বই বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হয়। মাস্টার নজির আহমদ ট্রাস্টের সদস্য সচিব মুজিবুর রহমান সি আই পি উপস্থিত থেকে বই বিতরণ কার্যক্রম পরিচালনা করেন। কলেজ অধ্যক্ষ মোহাম্মদ আব্দুল কাদেরের সভাপতিত্বে অন্যান্য শিক্ষকমণ্ডলী ও স্থানীয় মান্যবর ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বই বিতরণ অনুষ্ঠানে ট্রাস্টের সদস্য সচিব মুজিবুর রহমান সি আই পি বলেন, ‘মাস্টার নজির আহমদ ট্রাস্ট কর্তৃক প্রতিবছর বিভিন্ন স্কুল কলেজ ও মাদরাসা পর্যায়ে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ করে আসছে, আজকের কলেজ পর্যায়ের বই বিতরণ সে ধারাবাহিকতারই অংশ।’ তিনি আরো বলেন শিক্ষার্থীদের বই পড়ার প্রতি উৎসাহ প্রদান করেন এবং প্রতিযোগিতামূলক আধুনিক বিশ্বে নিজেকে প্রতিষ্ঠিত করতে হলে পাঠ্যবইয়ের পাশাপাশি অন্যান্য প্রয়োজনীয় বই পড়ার বিকল্প নেই বলে মন্তব্য করেন।