শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রংপুরে সিলিং ফ্যান ও সেলাই মেশিন দিলেন রোটারি ক্লাব

প্রকাশিত হয়েছে-

শরিফা বেগম শিউলী:- স্টাফ রিপোর্টার রংপুর,

রংপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও ভাষা সৈনিক পেয়ারা স্যার স্কুল এন্ড কলেজে সিলিং ফ্যান ও দুস্থ শিক্ষার্থীর পরিবারকে সেলাই মেশিন দিয়ে সহযোগিতা করেছে রোটারি ক্লাব অব রংপুর পায়রাবন্দ।

বুধবার (১৬ মার্চ ২০২২) সকাল ১১টার দিকে নগরীর নীলকন্ঠ এলাকায় বীর মুক্তিযোদ্ধা ও ভাষা সৈনিক- পেয়ারা স্যার স্কুল এন্ড কলেজের হলরুমে এ প্রোগ্রামের আয়োজন করে।উক্ত অনুষ্ঠানে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রোটারিয়ান শাহিনা সুলতানার কাছে আনুষ্ঠানিকভাবে এসব সামগ্রী হস্থান্তর করেন,রোটারি ক্লাব প্রেসিডেন্ট নাফিজা সুলতানা, সেক্রেটারী জেনারেল জুয়েল আহমেদ ও রোটারিয়ান মনোয়ারুল কাদির মাসুম ও লিফাত হোসেনসহ অনেকেই।

এসময় রোটারি ক্লাবের সদস্যরা বলেন, হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যার জন্য আমরা এই লাল – সবুজের বাংলাদেশ পেয়েছি। রোটারি ক্লাব বঙ্গবন্ধুর জন্ম ও শিশু দিবস উপলক্ষে সিলিং ফ্যান ও সেলাই মেশিন সহায়তা করছে। রোটারি ক্লাব সমাজের অসহায় ও দুস্থ পরিবার এবং মেধাবী ছাত্র-ছাত্রীদেরকে সব সময় সহায়তা করে। সমাজের অন্যান্য সামাজিক কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে রোটারি ক্লাব।

এসময় শিক্ষার্থী, শিক্ষক ও কলেজ পরিচালনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। এর আগে জাতির জনকের জন্ম দিবস ঘিরে কেক কেটে স্কুলের ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের খাওয়ানো হয়। পরবর্তীতে স্কুল ছাত্রীরা দেশাত্মবোধ গান ও নৃত্য পরিবেশন করে।