শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাজাপালং ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন সম্পন্ন

প্রকাশিত হয়েছে-

কাজল আইচঃ- উখিয়া কক্সবাজার।

১৪ এপ্রিল ২০২২ ইং, দুপুর ২টায়
রাজাপালং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ রাজাপালং ইউনিয়ন ২নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন সভা।

অনুষ্ঠানের শুরুর আগে জাতীয় সংগীতের মধ্যদিয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা – ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সম্মেলন ও কাউন্সিল অধিবেশন সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক টিম-প্রধান আলী হোসেন খাঁন।

কাউন্সিল অধিবেশন সভায় বিশেষ অতিথিদের মধ্যে সাংগঠনিক নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক উপ-টিম প্রধান ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুল আলম কন্ট্রাক্টর। রাজাপালং ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক টিম-সদস্য ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক রিয়াজুল হক রিয়াজ, রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক টিম- সদস্য ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নুরুল হক খাঁন, রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের টিম-সদস্য ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য আলী আহমদ সাবেক মেম্বার, রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক টিম-সদস্য ইকবাল বাহার মেম্বার, রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ সালাহ উদ্দিন, রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আলম নুরু।

রাজাপালং ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অধিবেশন সভা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাজাপালং ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডাঃ শামশুল আলম ও সঞ্চালনা করেন রাজাপালং ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হেলাল উদ্দিন।

রাজাপালং ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিল ও সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে রাজাপালং ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশনে বিনা প্রতিদ্বন্দ্বিতায়
সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ হেলাল উদ্দিন ও রাজাপালং ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ সালাহ উদ্দিন।

রাজাপালং ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অধিবেশনের নব-নির্বাচিত সভাপতি সম্পাদক উপজেলা -ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।