শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাজাপালং ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন সম্পন্ন

প্রকাশিত হয়েছে-

কাজল আইচঃ- উখিয়া কক্সবাজার।

১৩ এপ্রিল ২০২২ ইং, দুপুর ২টায় নুরুল ইসলাম চৌধুরী গুলজার বেগম উচ্চ বিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ রাজাপালং ইউনিয়ন ৬নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন সভা।

অনুষ্ঠানের শুরুর আগে জাতীয় সংগীতের মধ্যদিয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সম্মেলন ও কাউন্সিল অধিবেশন সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

কাউন্সিল অধিবেশন সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক টিম প্রধান ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলী হোসেন খাঁন, রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের উপ-টিম প্রধান ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুল আলম কন্ট্রাক্টর।
বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, রাজাপালং ইউনিয়ন আওয়ামীলীগ টিম সদস্য ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক রিয়াজুল হক রিয়াজ, রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের টিম সদস্য ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নুরুল হক খাঁন। টিম সদস্য ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য আলী আহমদ সাবেক মেম্বার। টিম সদস্য ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ইকবাল বাহার মেম্বার। রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ সালাহ উদ্দিন। রাজপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আলম নুরু।

রাজাপালং ইউনিয়ন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অধিবেশন সভা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেম্বার আব্দুল গফুর।

উক্ত সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে সর্ব সম্মতিসূচক সভাপতি নির্বাচিত হয়েছে মোঃ ইব্রাহিম হেডম্যান ও সাধারণ সম্পাদক মোঃ মুফিজ উদ্দিন কন্ট্রাক্টর।

পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইসহাক।

এসময় উপস্থিত ছিলেন রাজাপালং ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের ১৫০ জন বিশিষ্ট সদস্যগন।