মঙ্গলবার , ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাজিবপুরে জামায়াতে ইসলামীর ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে-

সাব্বির মামুনঃ- রাজিবপুর কুড়িগ্রাম,

বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজিবপুর উপজেলা শাখার আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৭ এপ্রিল বুধবার রাজিবপুর সবুজবাগ কেন্দ্রীয় জামে মসজিদে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আলোচনা ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজিবপুর উপজেলা শাখার আমীর মাওলানা মোঃ আব্দুল লতিফ মাষ্টার ও সঞ্চালনা করেন সদর ইউনিয়ন জামায়াতে ইসলামীর সভাপতি ডাঃ শাহাব উদ্দিন।

উক্ত আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মাওলানা আব্দুল হামিদ সহকারী সেক্রেটারী কুড়িগ্রাম জেলা জামায়াতে ইসলামী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মাওলানা মোঃ আনোয়ার হোসেন আমীর মোহনগঞ্জ ইউনিয়ন শাখা।

এসময় আরো উপস্থিত ছিলেন, মাওলানা মফিজুল হক সভাপতি বাংলাদেশ শ্রমিক কল্যাণ ‘ফেডারেশন রাজিবপুর উপজেলা শাখা,মাওলানা মোঃ হাফিজুর রহমান সেক্রেটারি রাজিবপুর সদর ইউনিয়ন জামায়াতে ইসলামী,মোঃ রাসেল খান সভাপতি বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির রাজিবপুর উপজেলা শাখা প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী একটা অতি নির্যাতিত একটি দল যে দলটিতে ২০১০ সালের পর থেকে এখন পর্যন্ত ৫ জন কেন্দ্রীয় নেতা শাহাদাৎ বরণ করেছেন।বাংলাদেশ জামায়াতে ইসলামী কুরআনের কথা বলে,কুরআনের পথ অনুসরণ করে জন্যই আজ বাংলাদেশ জামায়াতে ইসলামী নির্যাতিত দল।বাংলাদেশ জামায়াতে ইসলামী বাংলার মাটিতে একদিন কুরআনের আইন অনুযায়ী দেশ শাসন করবে ইনশাআল্লাহ।

সর্বশেষ বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় শাহাদাৎ বরণকারী ৫ নেতাসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন।