শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

লোহাগাড়ায় বাংলাদেশ মানবাধিকার কমিশন-এর পক্ষথেকে সম্মাননা পেলো সরওয়ার কোম্পানি

প্রকাশিত হয়েছে-

ইসমাইল হোসেন সোহাগঃ- বিশেষ প্রতিনিধি,

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় করোনাকালীন সময়ে বিশেষ অবদান রাখায় বাংলাদেশ মানবাধিকার কমিশন এর সম্মাননা স্মারক ক্রেস্ট পেলেন লোহাগাড়া সিটি হাসপাতালের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও উপজেলা ব্রিকফিল্ড মালিক সমিতির সম্মানিত সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব মুহাম্মদ সরওয়ার কোম্পানি।

০৪ ফেব্রুয়ারী”২০২২ইং শুক্রবার সন্ধ্যার দিকে সিটি হাসপাতালের অফিস কক্ষে এই সম্মাননা স্বরূপ ক্রেস্ট হাতে তুলে দেন বিশিষ্ট সমাজকর্মী ও মানবিক ব্যক্তি মোঃ আব্বাস উদ্দিন।

জানা যায়, আলহাজ্ব সরওয়ার কোম্পানি করোনা মহামারির শুরু থেকেই করোনা মোকাবেলায় বিভিন্ন ভাবে কাজ করে আসছিলো। তিনি অনেক অসহায় পরিবারকে সাহায্য সহযোগিতা করেছেন এবং বর্তমানেও করে যাচ্ছে। তিনি প্রচারবিমূখ থেকে হাজার হাজার অসহায় পরিবারকে ত্রান সামগ্রী বিতরণ সহ নানান ভাবে সহযোগিতা করে যাচ্ছে। দুই শতাধিক এর বেশি মানুষকে জরুরী অক্সিজেন সেবা প্রদান, ফ্রি চিকিৎসা করা সহ মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেছেন।

এছাড়াও মুহাম্মদ সরওয়ার কোম্পানি উপজেলায় করোনা মহামারীতে জীবানুনাশক প্রয়োগ, জরুরী টেলিমেডিসিন সেবা, রমজান মাসে ছিন্নমূল মানুষের মাঝে সেহেরি ও ইফতার বিতরণ, অসহায় শিশু ও সাধারণ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন। তাছাড়াও আরো অসংখ্য সামাজিক, মানবিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। আজ তারই ধারাবাহিকতায় বাংলাদেশ মানবাধিকার কমিশনার পক্ষ থেকে তাকে স্বীকৃতি স্বরুপ এই সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এই প্রিয় মানবিক ব্যক্তি আলহাজ্ব সরওয়ার কোম্পানির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।
দোয়া ও শুভ কামনা রহিল।