1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : সাকিব খান
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
  4. jojojo1xx@gmail.com : wordpress api : wordpress api
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
ইনানী ইসলামী যুব ঐক্য পরিষদের প্রেসিডিয়াম সদস্য হাফেজ মোহাম্মদ শাহীনের( রহ.) আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন উপজেলা প্রেসক্লাব উখিয়ার ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে উখিয়া টাইপালং হামেদিয়া দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার পক্ষ থেকে আলোচনা সভাসহ বার্ষিক বনভোজন ক্রীড়া, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার রাজাপালং চাকবৈঠা উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সমাবেশ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার টাইপালং আদর্শ সমিতির ৫ম তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে পুরষ্কার বিতরণ ও মিলনমেলা অনুষ্ঠিত হয় কক্সবাজারের উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডে জড়িত ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহ’কে হত্যাকান্ডের ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার করছেন র‍্যাব-১৫ মানবিক কাজের অংশ হিসেবে কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে সৃষ্ট অগ্নিকান্ডে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিতকরণ এবং আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কার্যকরী ভূমিকা পালন করেছে র‍্যাব-১৫ শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে ইউনিয়ন ব্যাংক পিএলসি. এর রাজারহাট উপশাখা, চট্টগ্রাম এবং কালারমারছড়া উপশাখা, কক্সবাজার এর শুভ উদ্বোধন করা হয়েছে সোনাইছড়ি আল-ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ২০২৪ সালের প্রথম অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় অঘোষিত যুদ্ধের মাধ্যমে অবৈধ সরকারকে প্রত্যাখান করেছে জনগণ- ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে পীর সাহেব চরমোনাই একথা বলেন

শিবির ক্যাডার ও সাবেক জামায়াত এমপি’র দেহরক্ষী রায়হান মাতারবাড়ী প্রকল্পে দাপিয়ে বেড়াচ্ছে

  • চালিয়ে যাও মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

মহেশখালী প্রতিনিধি::

বর্তমান আওয়ামী লীগ সরকারের মেগা প্রকল্পের অন্যতম মহেশখালী উপজেলার মাতারবাড়ী কয়লা ভিত্তিক তাপ বিদ্যুৎ প্রকল্প। সরকারের বড় বড় মেগা প্রকল্পের কাজের অগ্রগতিতে বাঁধা সৃষ্টি করতে জামায়াত – শিবিরের নীল নকশা বাস্তবায়নে প্রকল্পের অভ্যান্তরে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি নিয়ে সরকার বিরোধী নীল নকশা বাস্তবায়নে চেষ্টা চালাচ্ছে একটি কুচক্রী মহল।

মহেশখালীর স্থানীয় আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতা কর্মীরা অভিযোগ তুলে বলেন, আওয়ামী লীগ সরকারের চলমান বৃহৎ বৃহৎ প্রকল্প সমূহে সুকৌশলে দেশ বিরোধী অপশক্তি জামায়েতের নির্দিষ্ট এজেন্ডা বাস্তবায়ন করতে সরকারের অগ্রাধিকার ভিত্তিক প্রকল্প সমূহে বড় বড় পদ দখলে নিচ্ছে। এমন একজন মাতারবাড়ী কয়লা বিদ্যুৎ প্রকল্পের টিকাদারী প্রতিষ্ঠান পস্কোর চিফ সেফটি সিকিউরিটি পদে কর্মরত রাইহান উল হক চৌধুরী।

বিশ্বস্ত সূত্রে জানাযায়, রায়হান চট্টগ্রামের আলোচিত বেশ কয়েকটি সংঘটিত খুনের সহযোগী ছিলেন, চট্টগ্রাম মহানগর শিবিরের সাবেক প্রভাবশালী ক্যাডার এবং মহেশখালী – কুতুবদিয়া আসনের সাবেক সংসদ জামায়াত নেতা হামিদুর রহমান আজাদের দেহরক্ষীও ছিলেন।

মহেশখালীর মাতারবাড়ী প্রকল্পে সংঘবদ্ধ হয়ে সিন্ডিকেট করে কাজ দেওয়ার বিনিমেয় কমিশন বাণিজ্যসহ চাকরী দেওয়ার নামে হাতিয়ে নিচ্ছে মোটা অংকের টাকা। প্রকল্পকে ঘিরে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে ও জামায়াত শিবিরের আধিপত্য বিস্তারের চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ ওঠেছে।

এমনকি অভিযুক্ত রাইহান অভিনব কায়দায় শিক্ষাযোগ্যতা সনদপত্র জালিয়াতি করে চাকরী নিয়েছে। এবং প্রকল্পের ঠিকাদারি প্রতিষ্ঠান পস্কোর এডমিন সুমনের সাথে আঁতাত করে স্থানীয় পর্যায়ের লোকদের টাকা বিনিময়ে চাকরি দেয়।

বর্তমানে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলেও জামায়াত শিবিরের নেতাকর্মীরা বর্তমান সরকারের মেগা প্রকল্পে বিভিন্ন কোম্পানিতে পদ দখল করে বসে আছেন এদিকে স্থানীয় ত্যাগী দলীয় নেতাকর্মীরা আজ কোনঠাসা বলে জানান তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা।

মাতারবাড়ীর চাকরি বঞ্চিত যুবকরা জানান, বাপদাদার জায়গাজমি দিয়েও একটা চাকরি পাচ্ছি না। ৪০/৫০ হাজার টাকা দিলে অনায়াসে মিলে চাকরি। অনার্স – মাস্টার্স সম্পন্ন করা মাতারবাড়ীর প্রতিটি ঘরে ঘরে অনেক যুবকরা বেকার অবস্থায় পড়ে আছেন। রাইহানের সাথে স্থানীরা সিন্ডিকেট তৈরি করে মোটা অংকেট টাকার বিনিময়ে দেয় চাকরি। স্থানীয় চক্রের মূলহোতাদের তৈরি করে সাপ্লায়ার হিসাবে।

মাতারবাড়ী কয়লাবিদ্যুৎ প্রকল্পে যত্রতত্র এমন অসংখ্য সিন্ডিকেটের কারণেই মাতারবাড়ীর স্থানীয় চাকরি বঞ্চিতরা দূর্দশায় পতিত হয়েছেন।

বার্তা প্রেরক-
মিছবাহ উদ্দীন আরজু
(মহেশখালী)
মোবাঃ 01811323339

ছাড়া দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একধম মিছা কথা
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)