শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

শ্রেষ্ঠ ওসির সম্মাননা স্মারক পেলেন, ওসি সুমন কুমার মহন্ত

প্রকাশিত হয়েছে-
এস এম মাসুদ রানা:- বিরামপুর দিনাজপুর প্রতিনিধি,

আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ এবং সামগ্রিক কর্ম মূল্যায়নে দিনাজপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত। এছাড়াও সামগ্রিক কর্ম মূল্যায়নে জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন একই থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) এরশাদ মিয়া।

শনিবার (৫ ফেব্রুয়ারি) দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন সভাকক্ষে জেলা পুলিশের আয়োজনে জানুয়ারী/২০২২ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা শেষে ওসি সুমন কুমার মহন্ত’র হাতে সম্মাননা স্মারক তুলে দেন জেলার পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন, বিপিএম-পিপিএম (বার)।

পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে ওসি সুমন কুমার মহন্ত বলেন, এই পুরস্কার বিরামপুরবাসীর, স্থানীয় গণমাধ্যমকর্মী ও থানায় কর্মরত সকল অফিসার ফোর্সের অর্জন। এই পুরস্কার আমার অফিসার ফোর্স এর কর্মস্পৃহাকে আরো বেগবান করে তুলবে।তিনি আরও বলেন, আগামী দিনে বিরামপুর বাসীর জন্য আমরা আরো ভালো কিছু করতে চাই।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শচীন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস)মো. মমিনুল করিম,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো.আসলাম উদ্দিন, জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।