শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সদর উপজেলা ইউএনও’র পক্ষে শীতবস্ত্র বিতরণ করেন মানব কল্যাণ দুই টাকার ফাউন্ডেশন

প্রকাশিত হয়েছে-

কক্সবাজার জেলা প্রতিনিধি মোঃহোসেন (সুমন)

কক্সবাজার সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহাম্মদ জাকারিয়ার সহযোগিতায়,সুবিধা বঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন মানব কল্যাণ দুই টাকার ফাউন্ডেশন এর প্রতিষ্টাতা পরিচালক মোঃ ওসমান গনি (ইলি)।

(জানুয়ারি ১৪) শনিবার রাত দশটা’র সময় পোকখালী ইউনিয়নের ২নং ওয়ার্ড পূর্ব পোকখালী ছৈয়দ পাড়া ও ৩নং ওয়ার্ড আবুল ফজল পাড়া এলাকায় শীতার্ত মানুষের মাঝে
এসব কম্বল সুবিধাবঞ্চিত অসহায় ব্যক্তিদের গায়ে কম্বল জড়িয়ে দেন মানব কল্যাণ দুই টাকার ফাউন্ডেশনের সদস্যরা।

সরেজমিনে দেখা যায়, কনকনে শীতে চরম বিপাকে পড়ছেন অসহায়, গরিব-দুঃখী শীতার্ত মানুষ। গরিব-দুঃখী শীতার্ত মানুষের কষ্ট লাঘবে গ্রামের বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে শীতার্ত মানুষের খোঁজে বের করে গভীর রাতে কম্বল নিয়ে হাজির হয়েছেন ফাউন্ডেশনের প্রতিষ্টাতা পরিচালক মোঃ ওসমান গনি (ইলি)। কনকনে শীতের মধ্যে হঠাৎ শীতবস্ত্র হাতে পেয়ে দুঃস্থ, অসহায় ও প্রতিবন্ধীরা আবেগে আপ্লুত হয়ে পড়েন। খুশিতে উৎফুল্ল হয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাকারিয়া জন্য দোয়া করার জন্য সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষ গুলো।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি শামসুল আলম, সাংগঠনিক সম্পাদক ওবায়দুল কাদের ঈমন,সিনিয়র সদস্য সলিম উদ্দীন,সদস্য জাহাঙ্গীর আলম, জুবার,মহিউদ্দিন, আজিজুল হকসহ আরো অনেকেই। প্রতিষ্টাতা পরি চালক মোঃ ওসমান গনি ইলি বলেন প্রতি বছরের ন্যায় এই বছরো শীতার্ত মানুষের পাশে থাকার চেষ্টা করছি। তিনি আরো বলেন ফেব্রুয়ারি মাসে দু’শ জনেমত রোগীদের ফ্রি চিকিৎসার সেবা দেওয়া’র জন্য প্রস্তুতি গ্রহন করতেছি।