শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সরইতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্বরূপ ১০কেজি করে চাউল পেলো ২৩’শত অসহায় পরিবার

প্রকাশিত হয়েছে-

ইসমাইল হোসেন সোহাগঃ- বিশেষ প্রতিনিধি,

বান্দরবানের লামা উপজেলার ৫নং সরই ইউনিয়ন পরিষদে বাংলাদেশ সরকার কর্তৃক গৃহিত ভলনারেবল গ্রুপ ফিডিং (ভি.জি.এফ) প্রকল্পে ইউনিয়ন ভিত্তিক কর্মসূচির আওতায় চাল বিতরণ করা হয়।

আজ ২৮ এপ্রিল”২০২২ই বৃহস্পতিবার সকাল ৯টা হতে উক্ত বিতরণের কার্যক্রম শুরু করা হয়।

চাউল বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন অত্র পরিষদের সন্মানিত চেয়ারম্যান ও লামা উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ ইদ্রিস কোম্পানি।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মোঃ ইদ্রিস কোম্পানি বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের নির্দেশনায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষেথেকে ঈদ উপহার হিসাবে ইউনিয়নের ২৩’শত অসহায়, দুঃস্থ পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করছি। ঈদের আগে ঈদ উপহার হিসাবে ১০ কেজি করে চাউল পেয়ে গরীব অসহায় মানুষদের মুখে হাসি ফুটেছে এবং তারা বলছে এই চাউল নিয়ে পরিবারের সকলের মুখে ঈদের দিন দুমুঠো ভাত দিতে পারবো।

প্রধানমন্ত্রীর উপহার নিতে আসা কয়েকজন ব্যক্তি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পেয়ে আমরা অনেক খুশি। আমরা তাকে অনেক ধন্যবাদ জানাচ্ছি এবং তার জন্য দোয়া করতেছি। আমাদের মন্ত্রী বীর বাহাদুর একজন মানবিক জনবান্ধব মানুষ। তিনি সবসময় গরীবের খবর নেন। বিভিন্ন ধরনের সহযোগিতা করে থাকেন। আমরা তার জন্যও দোয়া করি।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইদ্রিস কোম্পানি নিজে উপস্থিত থেকে তার নের্তৃত্বে সকাল থেকে সুষ্ঠ এবং সুন্দর পরিবেশে চাউল বিতরণ করছেন অত্র পরিষদের সচিব, ইউ,পি সদস্য এবং গ্রাম পুলিশ । তাদের এই সুন্দর পরিবেশে চাউল বিতরণে আমরা ঝামেলা মুক্ত এবং অনেক খুশি।

এসময় উপস্থিত ছিলেন, ইউপি সচিব এবং সকল ওয়ার্ডের ইউ,পি সদস্যরা সহ আরও অনেকেই।