বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সাবরাং ইউনিয়ন বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা আব্দুর রহিম

প্রকাশিত হয়েছে-

ইব্রাহীম মাহমুদ,

পবিত্র ঈদুল–ফিতর উপলক্ষে সাবরাং ইউনিয়নসহ সারা দেশের সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাবরাং ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহিম,

ছাত্র নেতা আব্দুর রহিম
এক শুভেচ্ছা বার্তায় বলেন, আমি আমার সাবরাং ইউনিয়ন বাসীসহ দেশের সর্বস্তরের জনগণকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক।

আমি সকলের সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। আমরা ইসলাম ধর্মাবলম্বী মানুষদের প্রধান ধর্মীয় উৎসব গুলোর মধ্যে একটি ঈদ হলো পবিত্র ঈদুল ফিতর।

বছরে একবার ফিরে আসে এই পবিত্র ঈদুল ফিতর।
একে অপরের প্রতি হিংসা বিদ্বেষ ভুলে একাত্মতা, সৌহার্দ্যপূর্ণ হতে শেখায় এ ঈদ। নিজের সাধ্যমতো উপার্জন নিয়েই আনন্দ উৎসব করে মানুষ। তাই ঈদ দ্বারাই মহান আল্লাহ তাঁর বান্দাকে নিয়ামত কিংবা অনুগ্রহে ধন্য করে থাকেন, মহান আল্লাহ পাক সকল মুসলিম উম্মাহর প্রতি নিয়ামত হিসেবেই এই পবিত্র ঈদুল দান করেছেন।

তাই এই পবিত্র ঈদুল ফিতরের দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা আমি এই কামনা করি।

তিনি আরও বলেছেন, জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আওয়ামীলীগ’কেই বারবার ক্ষমতায় রাখতে হবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং দলের জন্য কাজ করতে হবে।

শুভেচ্ছান্তে,
সিনিয়র যুগ্ম-সাধারণ
সম্পাদক, সাবরাং
ইউনিয়ন ছাত্রলীগ,
টেকনাফ উপজেলা শাখা