শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সাবরাং দক্ষিণ নয়াপাড়া ৬নং ওয়ার্ডের ঝিনাপাড়া নিবাসী হাফেজ আকবর হোসেনের মেয়ে দীর্ঘ ২৭দিন ধরে নিখোঁজ! টেকনাফ মডেল থানায় সাধারণ ডায়েরী

প্রকাশিত হয়েছে-

ইব্রাহীম মাহমুদঃ- টেকনাফ,

সীমান্ত উপজেলা টেকনাফের ৪নং সাবরাং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ঝিনাপাড়া নিবাসী হাফেজ আকবর হোসেনের মেয়ে ষষ্ট শ্রেণীতে পড়ুয়া মাদ্রাসা ছাত্রী ১৩ বছর বয়সী মরজানা আক্তার (সুফা) দীর্ঘ ২৭দিন ধরে নিখোঁজ রয়েছেন।
টেকনাফ মডেল থানায় সাধারণ ডায়েরী। এদিকে ষষ্ঠ শ্রেণীতে পড়ুয়া মাদ্রাসার ছাত্রী মরজানা আক্তার কে হারানোর বেদনায় তার পরিবার কান্নায় ভেঙে পড়েন।

গেল, ৫ই ফেব্রুয়ারি ২০২২ ইং শনিবার প্রতিদিনের ন্যায় নিজ বাড়ি থেকে মাদ্রাসার উদ্দেশ্যে বের হয়ে ছাত্রী মরজানা আর বাড়িতে ফিরে আসেনি।
হালকা জ্বরে আক্রান্ত হওয়ায় তার মা মরজানা আক্তার কে সেইদিন মাদ্রাসায় না যেতে নিষেধ করেছিলেন বলেও জানান তার পরিবার।

তবুও মরজানা আক্তার তার মায়ের কথা না শুনে মাদ্রাসার উদ্দেশ্যে রওনা হয়। এবং মাদ্রাসায় পৌঁছানোর পূর্বে গায়েব হয়ে যায় ছাত্রী মারজানা আক্তার।
তার পিতা হাফেজ আকবর হোসেন বলেন প্রতিদিনের মতো আমার মেয়ে মরজানা আক্তার মাদ্রাসা থেকে ক্লাস শেষ করে বাড়িতে না ফেরায় আমি আমার পরিবারের আত্মীয়স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি করে কোনো ধরনের সংবাদ না পাওয়ায় গেল ৫ ফেব্রুয়ারি টেকনাফ মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করি।
আজ বিগত ২৭ দিন হয়ে গেলেও কোনো সংবাদ পাচ্ছিনা আমার মেয়ে মরজানা আক্তারের।
এদিকে মরজানা আক্তারের প্রতিবেশী আত্মীয়স্বজনদের কাছে জানা যায় ষষ্ঠ শ্রেণীতে পড়ুয়া মাদ্রাসা ছাত্রী মরজানা আক্তারকে তার মা পরিবারিক বিষয়ে বাগবিতণ্ডা করেছিলো গেল ৩ এ ফেব্রুয়ারি, সেই সূত্র ধরেই ছাত্রী মরজানা আক্তার মায়ের বাগবিতণ্ডা সহ্য করতে না পেরে নিখোঁজ হয়ে যায়।
মেয়ের বাবা হাফেজ আকবর হোসেন বলেন যদি কোনো হৃদয়বান ব্যক্তি সঠিক তথ্য দিয়ে আমার মেয়েটির সন্ধান দিতে পারেন আমার পরিবার তার প্রতি চিরকৃতজ্ঞ থাকিবো।

নিছে দেওয়া ফোন নাম্বারে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ করা হইলো।

উক্ত হারানো মেয়ের বিবরণ,
গায়ের রং – শ্যামলা। উচ্চতা – ০৪ ফিট ০৮ ইঞ্চি। গায়ে পরিহিত কাপড় ছিলো কালো রঙের বোরকা ও হাতে পায়ে কালো মৌজা এবং সাথে স্কুলের ব্যাগ ছিলো।
যোগাযোগ ফোন নাম্বার :- মেয়ের বাবা :-01810470987 ভাই :- 01843845077…

আপনার একটি শেয়ারের মাধ্যমে ফিরে পেতে পারে তার হারানো মেয়েটি।