বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সাবরাং নয়াপাড়া বাজারে ত্রাস সৃষ্টিতে মরিয়া অপরাধ চক্র

প্রকাশিত হয়েছে-

নিজস্ব সংবাদ দাতা,

টেকনাফ উপজেলার সাবরাং দক্ষিণ নয়াপাড়া বাজার এলাকায় গজিয়েছে অপরাধ কাণ্ড ঘটিয়ে ত্রাস সৃষ্টি করে সামাজিক শান্তি শৃংখলা ভঙ্গ করছে স্বঘোষিত মাদককারবারী সিন্ডিকেট। পারিবারিক ও ব্যক্তিদ্বন্দ্ব হলেই তারা সুযোগে ফাঁদ পেতে থাকে কখন প্রতিপক্ষ বাজারে সওদা করতে এসে। সুযোগ পেলেই হায়েনার মত ঝাপিয়ে অপরপক্ষকে হামলা, মারধর করে রক্তাক্ত ও গুরুতর আহত করে পালিয়ে যায়।

জড়িত লিটন নামে এক আত্বস্বীকৃত মাদককারবারী। তার সহযোগী ইসহাক, আসাদসহ আরও অনেকে রয়েছে। প্রায় সময় নয়াপাড়া বাজারে তুচ্চ বিষয়কে কেন্দ্রকে বড় ধরনের বিশৃঙ্খলা করে থাকে। রবিবার দিবাগত রাত ১০ টার দিকে আবদুল্লাহ নামে একজনকে পূর্বপরিকল্পিত ভাবে হামলা করতে তেড়ে আসে। তা দেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তার ব্যবহৃত মোটরসাইকেলটি জোরপূর্বক চিনিয়ে আগুনে জালিয়ে পুড়িয়ে ফেলে। এনিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, গেল ১৭ ই ফেব্রুয়ারি লিটনের সহযোগি জিয়া, ইসহাক, আসা’আদ সহ ৪-৫ জন যুবক মাদক সেবন করে মোটরসাইকেলে তৈলের বাহানায় জামাল মার্কেটে এসে কিছুবুঝে উঠার আগেই অশ্লীল গালিগালাজ ও হাঁকাবকা করে দোকানে ভাংচুর চালালে দোকানের ভিতরে থাকা মোঃ সানী বাঁধা দিলে
তাকে এলোপাথাড়ি মারধর করে মুমুর্ষ অবস্থায় রেখে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে তাকে উদ্বার করে স্থানীয়দের সাথে কলেজ পড়ুয়া ছাত্র মোঃ আব্দুল্লাহ চিকিৎসা শেষে ভিকটিমের সাথে থানায় অভিযোগ করতে যায়। এরই জের ধরে মোটরসাইকেল পুড়ানোর ঘটনা ঘটিয়েছে।
এবিষয়ে আবদুল্লাহ থানায় অভিযোগ দায়ের করছে বলে জানায়।
অভিযোক্ত লিটনের মোবাইলে একাধিকবার কল করা হলেও সংযোগ না পাওয়ায় তার বক্তব্য পাওয়া যায়নি।