বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সীমান্ত উপজেলা টেকনাফে যুব রেড ক্রিসেন্টের টিমের অনুমোদন

প্রকাশিত হয়েছে-

টেকনাফ প্রতিনিধি,

কক্সবাজার জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম, সহকারী পরিচালক এবং ইউনিট লেভেল কর্মকর্তা আরজু উদ্দিন সাফদার ও জেলা যুব প্রধান আসিফ রায়হান কাফি স্বাক্ষরিত পত্রে গত শনিবার (২ এপ্রিল) বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, কক্সবাজার জেলা যুব রেড ক্রিসেন্ট ইউনিটের আওতাধীন সীমান্ত উপজেলা টেকনাফ যুব রেড ক্রিসেন্ট কার্যকরী পরিষদের সাইফুল্লাহ হাবিব কে দলনেতা ও আবু ছিদ্দিক কে উপ দলনেতা-০১ করে ১৫ সদস্য বিশিষ্ট ২ বছর মেয়াদি পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

এতে, নুরতাজ ইসলাম উপদলনেতা-০২, ওমর ফারুক (জনসংযোগ ও পরিকল্পনা)র বিভাগীয় প্রধান, পারভীন আক্তার (জনসংযোগ ও পরিকল্পনা)র উপ-বিভাগীয় প্রধান, জসিম উদ্দীন (স্বাস্থ্য ও সেবা)’র বিভাগীয় প্রধান, মোঃ হোসাইন (স্বাস্থ্য ও সেবা)’র উপ-বিভাগীয় প্রধান, মামুনুর রশীদ (প্রশিক্ষণ)’র বিভাগীয় প্রধান, মারিয়া আফরিন রুমা (প্রশিক্ষণ)’র উপ-বিভাগীয় প্রধান, মোঃ জসিম (রক্ত)’র বিভাগীয় প্রধান, শাহ নেওয়াজকে (রক্ত)’র উপ-বিভাগীয় প্রধান, নাছিমা আক্তার (বন্ধুত্ব)’র বিভাগীয় প্রধান, ফয়সাল কামাল (বন্ধুত্ব)’র উপ- বিভাগীয় প্রধান, শারমিন আক্তার (ক্রীড়া ও সাংস্কৃতিক)’র বিভাগীয় প্রধান এবং শামসুল আলমকে (ক্রীড়া ও সাংস্কৃতিক)’র উপ-বিভাগীয় প্রধান করে দায়িত্ব দেওয়া হয়েছে।

এদিকে এক প্রতিক্রিয়ায় টেকনাফ উপজেলা যুব রেড ক্রিসেন্ট কার্যকরী পরিষদের দলনেতা সাইফুল্লাহ হাবিব কক্সবাজার জেলা ইউনিটের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবং তিনি বলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কক্সবাজার ইউনিটের কার্যক্রম বেগবান করতে আমরা নিরলস ভাবে কাজ চালিয়ে যাবো।

সাইফুল ইসলাম দুর্যোগ-দুর বিপাকে জনগণের পাশে দাঁড়ানোর জন্য আহ্ববান জানান।প্রাকৃতিক ও মনুষ্যসৃষ্ট সব দুর্যোগে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বরাবরই মানুষের দুর্ভোগ লাঘবে ভুক্তভোগী মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে।

তারই ধারাবাহিকতায় মানুষকে আন্তরিক সহযোগিতা, রক্তদান কর্মসূচির বিস্তৃতি এবং দুর্যোগ ব্যবস্থাপনা কার্যক্রম প্রসারিত করে মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে দলের সকলের সহযোগিতা নিয়ে টেকনাফ টিমের বলিষ্ঠ ভূমিকা পালন করতে সচেষ্ট থাকবে।