বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

স্বরূপকাঠিতে ফুপার লাঠির আঘাতে প্রাণ গেল যুবকের

প্রকাশিত হয়েছে-

পিরোজপুর প্রতিনিদি মোঃ আশ্রাফুল ইসলাম

পিরোজপুরের স্বরূপকাঠিতে মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে ফুপার লাঠির আঘাতে নাজমুল ইসলাম নাইম নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার বলদিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বিন্না গ্রামে মঙ্গলবার দুপুরে ওই ঘটনা ঘটে। ওই দিন রাতেই চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে নাঈমের মৃত্যু হয়।

বুধবার দুপুরে নিহতের স্বজনরা লাশ নিয়ে স্বরূপকাঠি বাসষ্ট্যান্ডে পৌঁছালে নেছারাবাদ থানা পুলিশ সেখান থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসে।

স্থানীয় ইউপি সদস্য বাবুল বাহাদুর ও প্রতিবেশিদের মাধ্যমে জানা গেছে, উপজেলার বলদিয়া ইউনিয়নের বিন্না গ্রামে মো. আলিমের ঘরে তার মেয়ের ননদ মুন্নি বেড়াতে আসে। সেই ঘর থেকে মুন্নির একটি মোবাইল হারিয়ে যায়। হারিয়ে যাওয়ার সময় ওই ঘরে আলিমের বোনের ছেলে সাগর উপস্থিত ছিল। এ সূত্র ধরে আলিমের ছেলে নাঈম তার ফুপাতো ভাই সাগরের কাছে মোবাইলের বিষয়ে জিজ্ঞাসা করলে এ নিয়ে উভয়ের মধ্যে কথার কাটাকাটি হয়। তাদের কথা কাটাকাটির মধ্যে সাগরের বাবা কাঞ্চন মিয়া এসে উপস্থিত হয়। এক পর্যায়ে কাঞ্চন ছেলের পক্ষ নিয়ে একটি কাঠের বাটলা দিয়ে নাইমের মাথায় আঘাত করে। সাথে সাথে নাইম মাটিতে লুটিয়ে পড়ে অজ্ঞান হয়ে যায়। সেখান থেকে স্বজনরা নাঈমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে দ্রুত বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানকার ডাক্তার সাগরের অবস্থা সংকটাপন্ন দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যেতে বলে। রাতে ঢাকায় নেয়ার পথিমধ্যে তার মৃত্যু হয়। ঘটনার পর থেকেই কাঞ্চন ও তার পরিবারের লোকজন পালাতক রয়েছে।

নেছারাবাদ থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানান, লাশের সুরাতহাল করা হয়েছে ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে প্রেরণ করা হবে। নিহতের পরিবারকে অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।