শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

হবিগঞ্জের ফান্দ্রাইলে আফজাল হত্যার ৪৮ ঘন্টার মধ্যে আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-৯ সিপিসি-১

প্রকাশিত হয়েছে-

আব্দুল জাহির মিয়া হবিগঞ্জ জেলা প্রতিনিধি।

হবিগঞ্জ সদর উপজেলার লোকড়া ইউনিয়নের ফান্দ্রাইল গ্রামের পাচ পীরের মাজারে গভীর রাতে হামলা চালিয়ে আফজাল চৌধুরীর কে হত্যা করে দুর্বৃত্তরা।

স্থানীয় সুত্রে জানা যায় পুরাতন একটি মসজিদের নাম পরিবর্তন নিয়ে সংঘর্ষের ঘটনায় বিআরটিএ অফিসের ড্রাইভার আফজাল চৌধুরী কে হত্যা করা হয়।

হত্যার ঘটনার পরে র‌্যাবে-৯, সিপিসি-১, হবিগঞ্জ ক্যাম্প এর অভিযানে সিলেট জেলার জকিগঞ্জ থানাধীন এলাকা থেকে চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহার নামীয় আসামী বিজয়কে ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার করেন।

শুক্রবার (১৪ জানুয়ারি) তারিখ ভোর অনুমান ৫ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-০৯, সিপিসি-১, হবিগঞ্জ এর একটি আভিযানিক দল লেঃ কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান ও এএসপি-আব্দুল্লাহ–আল নোমান এর নেতৃত্বে জকিগঞ্জ থানাধীন ইচালিয়া গ্রামের জনৈক আলিম (২৫), পিতা-মোঃ আব্দুস সমেদ এর বসত বাড়ী হইতে চাঞ্চল্যকর এ হত্যা মামলার এজাহার নামীয় একজন আসামী বিজয় চৌধুরী (২২) কে গ্রেফতার করা হয়।

বিজয় চৌধুরী ফান্দ্রাইল গ্রামের তাউছ চৌধুরীর ছেলে।

পরবর্তীতে গ্রেফারকৃত আসামী’কে হবিগঞ্জ জেলার সদর থানার মামলা নং ০৬, তারিখ ১২/০১/২০২২, ধারাঃ-১৪৩/১৪৪/৩২৩/৩২৪ /৩২৫ /৩২৬/৩০৭/৩০২/৩৪ দঃ বিঃ মূলে হবিগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়।