শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

হাজী দেলোয়ার হোসেনের জন্মদিন উপলক্ষে মানবাধিকার ফোরামের উদ্যোগে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে-

মোঃ ওয়াশিম চট্টগ্রাম

বাংলাদেশ মানবাধিকার ফোরামের উপদেষ্টা হাজী দেলোয়ার হোসেনের ৬৫তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ মানবাধিকার ফোরাম চট্টগ্রাম বিভাগীয় শাখার উদ্যোগে আজ চট্টগ্রামের একটি রেষ্টুরেন্টে রাত ৭টায় সময় জি,এম মাহবুব হোসেনের পরিচালনায় উক্ত দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মানবাধিকার ফোরামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব আকতার উদ্দিন রানার সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন,চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল পরিচালনা পর্ষদের ভাইস প্রেসিডেন্ট ইন্জিনিয়ার লায়ন জাবেদ আবছার চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন,
ফোরামের উপদেষ্টা রোটারিয়ান শফিউল্লাহ,ফোরামের সহ-সভাপতি মুর্তজা জাকির হোসেন,লায়ন জানে আলম,সেলিম উদ্দিন,হাবিবুর রহমান,অলি উদ্দিন হাওলাদার ও সাংবাদিক ওমর ফারুক প্রমুখ।
উক্ত অনুষ্টানে আরো উপস্হিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মো:নাঈম উদ্দিন,সহ-সাংগঠনিক
সম্পাদক জাহানারা আক্তার তানিয়া,রোজি আকতার,আয়শা আকতার,মনজুর আলম বাবুল,ফরিদা ইয়াছমিন,ফাতেমা আকতার ডলি,মোহাম্মদ রিদুয়ান আলম,আবদুর রউফ,সাংবাদিক মোহাম্মদ ওয়াসিম,রেহেনা আহমেদ মনি,সাংবাদিক ইমরান সোহেল,ছদরুল ইসলাম আনিস সহ ফোরামের নেতৃবৃন্দরা।

আলোচনা ও দোয়া মাহফিল শেষে কেক কেটে শুভ জন্মদিন উদযাপন করা হয় এবং ফোরামের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে হাজী দেলোয়ার হোসেনকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন যুগ্ম-মহাসচিব আকতার উদ্দিন রানা।