বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

১৪ এপিবিএনের অর্থায়নে গরিব অসহায় দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিত হয়েছে-

নুরুল ইসলাম বিজয়, উখিয়া

১৪ এপিবিএন আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরিব অসহায় দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

রবিবার ১ মে ২০২২ খ্রিঃ বেলা ১২ ঘটিকায় ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর উদ্যোগে উখিয়া উপজেলার কোট বাজারস্থ পুলিশ লাইন্সে উখিয়া উপজেলার গরীব অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী, পোলার চাল, লাচ্ছা সেমাই, সাদা সেমাই, দুধ, চিনি,গরম মসলা, কিসমিস খাদ্য সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাটালিয়ানের কমান্ডিং অফিসার অধিনায়ক (পুলিশ সুপার) জনাব মোঃনাইমুল হক পিপিএম, বিশেষ অতিথি অধিনায়কপত্নী মিসেস রেহানা ফেরদৌসী, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার, সহকারী পুলিশ সুপার সুব্রত কুমার সাহা সহ অত্র ব্যাটালিয়ানের অন্যান্য সিনিয়র অফিসার বৃন্দ।

এ সময় পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম বলেন, বিভিন্ন সামাজিক উৎসব এবং অনুষ্ঠানাদিতে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন সমাজের অবহেলিত গরীব দুস্থ ও অসহায়দের পাশে দাঁড়িয়েছে। আমাদের পক্ষে যতটুকু সম্ভব আমরা সব সময় গরীব অসহায় এবং দুঃখিদের সাহায্য করে আসছি। পবিত্র ঈদুল ফিতরের আনন্দ সবার সাথে ভাগ করে নেওয়ার জন্য আমাদের এই প্রয়াস। সমাজের প্রতিটি ধনী মানুষ যদি এভাবেই এগিয়ে আসে তাহলে গরিব-দুঃখী এবং অসহায় মানুষ রা ঈদের দিন আনন্দে সময় কাটাতে পারবে।বাংলাদেশ পুলিশ সব সময় সমাজের অবহেলিত গরিব-দুঃখীদের পাশে ছিল আছে এবং থাকবে।