শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

১৭ই মার্চ ও ২৬শে জাতীয় দিবস পালন উপলক্ষে উখিয়া উপজেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা সম্পন্ন

প্রকাশিত হয়েছে-

কাজল আইচঃ- উখিয়া কক্সবাজার,

১৭ মার্চ ২০২২ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস, মহান স্বাধীনতা জাতীয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে উখিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে।

১৪ মার্চ ২০২২ইং, বেলা ১১টায়, উখিয়া উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্টান সভার সভাপতিত্ব করেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার ইমরান হোসাইন সজীব। উপস্থিত ছিলেন উখিয়া সহকারি কমিশনার (ভূমি) অফিসার মোঃ তাজ উদ্দিন। উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।
কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য কবি আদিল উদ্দিন চৌধুরী।
উখিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা। উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন সীরাজী। উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৌলভী হারুন অর রশিদ।

আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধাগণ, বিশিষ্ট রাজনৈতিক নেতৃবৃন্দ ও উপজেলা পরিষদের কর্মকর্তা সহ সাংবাদিক বৃন্দরা।

উখিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে প্রস্তুতিমূলক অনুষ্টান সভায় ১৭ মার্চ থেকে ২৩ মার্চ পর্য়ন্ত স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মেলা এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় নানা আয়োজনের মাধ্যেদিয়ে উদযাপনটি পালনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।