শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

৯ মার্চ, জেলার তৃণমূল প্রতিনিধি সভাকে সফল করার লক্ষ্যে উখিয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা সম্পন্ন

প্রকাশিত হয়েছে-

কাজল আইচঃ- উখিয়া কক্সবাজার,

৯ মার্চ, ২০২২ইং অনুষ্ঠিতব্য কক্সবাজার জেলার তৃণমূল প্রতিনিধি সভাকে সফল করার লক্ষ্যে ০৭ মার্চ, ২০২২ইং, রোজঃ সোমবার, বিকাল ০৩.০০ ঘটিকার সময় কোটবাজার হাকিম আলী চৌধুরী কে.জি স্কুল এর হলরুমে বাংলাদেশ আওয়ামী লীগ উখিয়া উপজেলা শাখার উদ্যোগে “বর্ধিত সভা” অনুষ্ঠিত হয়েছে।

উক্ত “বর্ধিত সভায়” উখিয়া উপজেলার আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

সভায় আগামী ৯ মার্চ, ২০২২ইং অনুষ্ঠিতব্য কক্সবাজার জেলার তৃণমূল প্রতিনিধি সভাকে সফল করার লক্ষ্যে সাংগঠনিক সিদ্ধান্ত গ্রহণ করা হবে। তারই ধারাবাহিকতায় উখিয়া উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত এই জরুরী বর্ধিত সভায় উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ শাহ আলম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য কবি আদিল উদ্দিন চৌধুরী। এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আবুল মনসুর চৌধুরী ও পুরো বর্ধিত সভা অনুষ্ঠানটির উপস্থাপনা করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধরী।

উক্ত বর্ধিত সভা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মির্জা ইস্কান্দর চৌধুরী। সাংগঠনিক সম্পাদক কন্ট্রাকটর ফরিদুল আলম। শ্রমবিষক সম্পাদক রিয়াজুল হক রিয়াজ। প্রচার ও প্রকাশানা সম্পদক সাংবাদিক রাসেল চৌধুরী, দপ্তর সম্পাদক সাংবাদিক নুরুল হক খাঁন। ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ জাকের। আওয়ামী লীগ নেতা মাষ্টার ছৈয়দ আলম। আকবর আহমদ। লিয়াকত আলী বাবুল। আবু তাহের মেম্বার। আলী মেম্বার। আবুল কাশেম বাবুল। ইকবাল বাহার মেম্বার। আলী হোছাইন খান।মোজাফফর, আবুল ফজল মেম্বার প্রমুখ।

সভায় আরো বক্তব্য রাখেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ ও পালংখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজল কাদের চৌধুরী ভুট্টা। রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ সালাহ উদ্দিন। রত্নাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আসহাব উদ্দিন ও সাধারণ সম্পাদক মোঃ আলমগীর সহ উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।