শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ব্যান্ডমিন্টন খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে দুইজন নিহত

প্রকাশিত হয়েছে-

কক্সবাজার জেলা প্রতিনিধি মোঃহোসেন সুমন

কক্সবাজার শহরের বাস-টার্মিনাল এলাকায় ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে ঝগড়া বিবাদের পরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হয়েছে দুইজন। তাঁরা হলেন- কায়সার হামিদ (৩৫) ও সায়েদুল ইসলাম (৩৩)
সোমবার (১৬ জানুয়ারী২০২৩ইং) রাত ১১ ঘটিকার সময় বাস-টার্মিনাল এলাকার পূর্ব লারপাড়ায় এ ঘটনাটি ঘটেছে। নিহতরা হলেন- লারপাড়া এলাকার মনু ড্রাইভারের ছেলে কায়সার হামিদ (৩৫) নুরুল হুদার ছেলে সায়দুল ইসলাম (৩৩) এবং কায়সার গ্রীণ লাইন কাউন্টারের নিরাপত্তারক্ষী ও সায়েদুল পেশায় কাঠমিস্ত্রী।
প্রত্যক্ষদর্শী শামসুল আলম শ্রাবণ ও নিহতদের স্বজন খোরশেদ জানান- ব্যাডমিন্টন খেলায় স্থানীয় আতিকের সাথে তাদের ঝগড়া -বিবাদ হয়। পরে জয়নাল, মিজান, মুফিজসহ আরো কয়েকজন এসে তাদের উপর হামলা চালায়। এসময় সায়েদুল ও কায়সারকে ছুরিকাঘাতে গুরুতর আহত হয়।এবং আহত অবস্থায় জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।আরও একজন আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছে।
কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আশিকুর রহমান জানান, দুজনেরই শরীরের বিভিন্ন অংশে ছুরিকাঘাতের কারণে মৃত্যু হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) নাজমুল হুদা বলেন-খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুইজন নিহত হয়েছে। ইতিমধ্যে ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছেন। জড়িতদের ধরতে অভিযান চলছে। পরে বিস্তারিত বলা যাবে।