1. ukhiyavoice24@gmail.com : HM Sahabuddin : HM Sahabuddin
  2. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : Md Omar Faruk
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:১০ পূর্বাহ্ন

ইয়াবাসহ গ্রেপ্তার হাইকোর্টের বেঞ্চ অফিসার মোহাম্মদ মোর্শেদুল হাসান চাকরি থেকে বরখাস্ত।।। UkhiyaVoice2.Com

  • প্রকাশিত : সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ১৪৫ বার পড়া হয়েছে Print This Post Print This Post

উখিয়া ভয়েস ২৪ ডটকম

 

 

নিজস্ব প্রতিবেদক

ইয়াবাসহ গ্রেপ্তার হওয়া হাইকোর্টের বেঞ্চ অফিসার মুহাম্মদ মুর্শেদুল হাসান সোহেলকে চাকরি থেকে বরখাস্ত করেছে সুপ্রিম কোর্ট প্রশাসন।

রবিবার ( ১৬ আগস্ট) বেঞ্চ অফিসার সোহেলকে বরখাস্ত করা হয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সুপ্রিম কোর্টের মুখপাত্র ও হাইকোর্ট বিভাগের বিশেষ কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান।
যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) আতোয়ার রহমান গত ৬ আগস্ট অভিযান চালিয়ে যাত্রাবাড়ী এলাকা থেকে রানা মণ্ডল নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করে। এ সময় তাঁর কাছ থেকে ১০০ পিস ইয়াবা জব্দ করা হয়। রানা মণ্ডলের দেওয়া তথ্যানুযায়ী যাত্রাবাড়ী ও মিরপুর থানা পুলিশ যৌথভাবে ওই দিনই অভিযান চালায় মিরপুরের মধ্য পীরেরবাগের ৩১৫ নম্বর (তাসমিম বিজয় অ্যাপার্টমেন্ট) বাসার চতুর্থ তলার ফ্ল্যাটে। ফ্ল্যাটটির মালিক বেঞ্চ অফিসার সোহেল। সেখান থেকে ফাতেমা ইসলাম চাঁদনী নামের খুচরা মাদক বিক্রেতাকে ২০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। এ সময় পুলিশ সোহেলের কাছে ৬০০ পিস ইয়াবা পায়। পরে তাঁকেও গ্রেপ্তার করা হয়। ওই ঘটনায় মিরপুর থানায় মামলা হয়। মামলাটি তদন্ত করছেন মিরপুর থানার এসআই শফিকুল ইসলাম।
সুপ্রিম কোর্টে খোঁজ নিয়ে জানা গেছে, সোহেল প্রায়ই বিনা ছুটিতে অফিসে অনুপস্থিত থাকতেন। এ ঘটনায় এর আগে কয়েকবার তাঁকে সতর্ক করা হয়েছে। তাঁর বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের একাধিক অভিযোগ সুপ্রিম কোর্ট প্রশাসনের কাছে।
শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ২০১৮ সালে করা বিভাগীয় মামলায় তদন্ত শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় সোহেলকে আজ বরখাস্ত করে আদেশ জারি করেছে সুপ্রিম কোর্ট প্রশাসন। আদেশে মাদকসহ গ্রেপ্তার হয়ে কারাবন্দির বিষয়টি এড়িয়ে যাওয়া হয়েছে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)