1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : সাকিব খান
  3. faye369@tutanota.com : wpadmiine :
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
  5. jojojo1xx@gmail.com : wordpress api : wordpress api
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
কক্সবাজারের খরুলিয়া কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম সাহেবকে রাজকীয় বিদায় পুকুর থেকে মহিলার লাশ উত্তোলন- টাইপালং আদর্শ সমিতির উদ্যোগে জুমার নামাজের পর মুসল্লীদের নিকট বিভিন্ন বনজ ও ঔষধী গাছের চারা বিতরণ করেন পরীক্ষায় অংশ নিতে গিয়ে মায়ের জানাযা পড়া হলো না ছেলের পালংখালী ইউনিয়ন জন্ম ও মৃত্যু নিবন্ধন টাস্ক ফোর্স কমিটির জরুরী সভা অনুষ্ঠিত। বিজয়ীদের আনন্দঘন উপস্থিতিতে সম্পন্ন হলো কুরআন পাঠ ও প্রতিযোগিতার প্রথম ধাপের পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। রত্নাপালং ইউনিয়ন পরিষদের জন্ম ও মৃত্যু নিবন্ধন টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত হয় চকরিয়া এলাকায় অবৈধ অস্ত্রের মাধ্যমে জিম্মি করে ঘের দখল, অপহরণসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত ৪ অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫ চিত্রাঙ্কনে দেশসেরার পুরস্কার পেলেন কক্সবাজারের মহেশখালীর কৌশিক। ৬ষ্ট উখিয়া উপজেলা পরিষদের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত।। উখিয়া ভয়েস২৪ ডটকম

উখিয়ায় ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ৩১ বছরের প্রতিষ্টাবার্ষিক উৎযাপন।

  • চালিয়ে যাও শুক্রবার, ১২ আগস্ট, ২০২২

ওমর ফারুক উখিয়া- কক্সবাজার।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ জালিয়া পালং ইউনিয়ন শাখার আয়োজনে ঐতিহ্য, সংগ্রাম ও গৌরবময় পথচলার ৩১ বছর পালিত হয়েছে।

শুক্রবার (১২আগস্ট) জালিয়াপালং ইউনিয়ন’র আইএবি মিলনায়তনে জালিয়াপালং ইউনিয়ন শাখার সভাপতি হাফেজ ইমরান মাহমুদ’র সভাপতিত্বে আলোচনা সভা ও র‍্যালি করা হয়।

এতে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উখিয়া – টেকনাফ এর জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী ও ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কক্সবাজার জেলা সেক্রেটারী মাওলানা শোয়াইব।

তিনি বলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ -এর ৩১ বছরের পথচলা আপনাদের সামনেই রয়েছে। ইসলাম, দেশ ও মানবতার জন্য অতন্দ্র প্রহরী হিসেবে নিরলসভাবে কাজ করে আসছে ছাত্ররা।সুতরাং সিদ্ধান্ত আপনার। সত্যিকারার্থে যদি আপনি এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হতে চান তাহলে ইসলামী ছাত্র আন্দোলন-এর ছায়াতলে আপনাকে, আপনার সন্তানকে আমরা আমন্ত্রণ জানাচ্ছি।

দলের ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ জুনায়েদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ উখিয়া উপজেলা সভাপতি হাফেজ মাওলানা কলিম উল্লাহ।

প্রধান বক্তা হিসাবে আলোচনা করেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার প্রকাশনা ও দপ্তর সম্পাদক মিজান ইবনা কাদীর।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ উখিয়া উপজেলা সভাপতি মুহাম্মদ ওমর ফারুক।

বক্তব্য রাখেন, মাওলানা মুহাম্মদ ইউসুফ সভাপতি ইসলামী আন্দোলন বাংলাদেশ জালিয়াপালং ইউনিয়ন শাখা।
মাওলানা ফরিদুল আলম, মাওলানা নুরুল আমিন, মাওলানা আব্দুল জলিল। সভাপতি ইসলামী যুব আন্দোলন জালিয়া পালং ইউনিয়ন শাখা। মাওলানা খাইরুল আমিন, আলহাজ সাইফুল ইসলাম, মাওলানা হামিদুল হক ও মাওলানা ইব্রাহীম সহ প্রমুখ।

বক্তারা বলেন, ঐক্যবদ্ধ গণআন্দোলনের মাধ্যমে ভোটারবিহীন সরকারের পতন ঘটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। জনগণের সরকার নয় বলে জনগণের প্রতি তাদের কোন দায়বদ্ধতা নেই। এজন্য স্বেচ্ছাচারি কায়দায় মধ্যরাতে দেশের ইতিহাসে জ্বালানি তেলের সর্বোচ্চ মূল্যবৃদ্ধি করে দেশকে দুর্ভিক্ষের দিকে ঠেলে দিয়েছে। তিনি বলেন, আন্তর্জাতিক বাজারের সাথে সমন্বয়ের কথা বললেও আন্তর্জাতিক বাজারে তেলের দাম কমতে শুরু করেছে। তাহলে ৫০% দাম বৃদ্ধির সিদ্ধান্ত কার স্বার্থে? বিপিসি টানা ৭ বছরে ৪৩ হাজার কোটি টাকা মুনাফা করেছে। এই ৪৩ হাজার কোটি টাকা কোথায়? এর হিসেব জনগণের কাছে দিতে হবে।

দেশে তেলের মূল্যবৃদ্ধি জনগণকে হতাশ করেছে। গণবিরোধী সরকারকে ঐক্যবদ্ধভাবে পতন ঘটাতে হবে। মাওলানা গাজী আতাউর রহমান বলেন, সরকার মুমুর্ষ ও অন্তিম অবস্থায়ও সত্য কথা বলতে পারে না। প্রধানমন্ত্রী এক সপ্তাহ আগে বলেছিলেন, বাংলাদেশকে পেট্টোল-অকটেন কিনতে হয় না। বাংলাদেশেই উৎপাদন হয়, আমরা বিদেশে রপ্তানি করতে পারি। প্রধানমন্ত্রীর এ ঘোষণার পরই পেট্রোল, অকটেনের দাম বাড়ানো হলো। দেশের নির্বাহী প্রধান হয়ে কিভাবে মিথ্যা কথা বলে, ভবিষ্যতে প্রধানমন্ত্রীর কথা আর কেউ বিশ্বাস করবে না। তিনি সরকারকে একটি নির্দলীয় সরকারের কাছে ক্ষমতা ছেড়ে দেয়ার দাবি জানান।

স্বাধীনতার ৫১ বছরে জনগণের সরকার প্রতিষ্ঠা হয়নি। সবাই দুর্নীতিবাজ, চোর ও ডাকাত সরকার হিসেবে পরিচিতি পেয়েছে। তিনি পীর সাহেব চরমোনাই’র নেতৃত্বে একটি জনগণের সরকার প্রতিষ্ঠার দাবি জানান।

আরও বলেন, দক্ষ ও নৈতিকতা সমৃদ্ধ দেশপ্রেমিক জনশক্তি ছাড়া দেশের স্থায়ী ও টেকশই উন্নয়ন সম্ভব নয়। সুতরাং ইসলামী ছাত্র আন্দোলনের প্রত্যেকটা কর্মীকে দক্ষ ও নৈতিকতায় সমৃদ্ধ হয়ে দেশ ও জাতিকে নেতৃত্ব দেওয়ার প্রস্তুতি গ্রহন করতে হবে।

সভায় সাবেক নেতৃবৃন্দ বিভিন্ন স্মৃতিচারণ তুলে ধরেন।এবং সমাবেশ শেষে প্রতিষ্টাবার্ষিক উপলক্ষে জাতীয় পতাকা ও দলিয় পতাকা হাতে নিয়ে দলিয় সংগীত দিয়ে র‍্যালি করেন।

সমাবেশ শেষে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার প্রকাশনা ও দপ্তর সম্পাদক মিজান ইবনা কাদীর মোনাজাত এর মাধ্যমে র‍্যালি সমাপ্তি ঘোষণা করেন।

ছাড়া দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একধম মিছা কথা
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)