1. ukhiyavoice24@gmail.com : HM Sahabuddin : HM Sahabuddin
  2. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : Md Omar Faruk
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
শিরোনাম:

কর্ণফুলীতে নৌকা ডুবে একজনের মৃত্যু

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৬৯ বার পড়া হয়েছে Print This Post Print This Post

আনোয়ারা ( চট্টগ্রাম)প্রতিনিধি

 

চট্টগ্রামের কর্ণফুলী নদীর ১২ নম্বর ঘাটে যাত্রীবাহী একটি নৌকা ডুবে সৈকত বড়ূয়া (২৮) নামে এ ব্যাক্তি নিহত ও ২ জন গুরুতর আহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ৯টায় এ দুর্ঘটনা ঘটে। তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত কয়েকজন যাত্রী নিখোঁজ রয়েছেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানাযায়, মঙ্গল বার সকাল ৯ টায় যাত্রীবাহী একটি ইঞ্জিন চালিত নৌকা কর্ণফুলী উপজেলার ১২ নম্বর ঘাট থেকে ১২-১৫ জন যাত্রী নিয়ে চট্টগ্রাম শহরের উদ্দেশ্য যাওয়ার পথে কর্ণফুলী নদীতে ডুবে যায়। এসময় আস-পাশের নৌকার সহায়তায় যাত্রীরা উদ্ধার হলেও সৈকত বড়ুয়া (২৮), মো. সালাউদ্দিন (২৫) ও মোহাম্মদ ইব্রাহিম (৪০) নামে ৩ যাত্রীকে আশংঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সৈকত বড়–য়াকে মৃত ঘোষনা করেন। নিহত সৈকত বড়ূয়া বড়উঠান ইউনিয়নের দক্ষিণ শাহমীরপুর এলাকার প্রশান্ত বড়ূয়ার ছেলে । তবে এখন কয়েকজন যাত্রী নিখোঁজ থাকতে পারে স্থানীয়রা জানায়।

কোস্ট গার্ডের স্টাফ অফিসার লে. কমান্ডার হাবিবুর রহমান জানান, যাত্রীবাহী ডুবে যাওয়া নৌকা ও যাত্রীদের উদ্ধারে নৌবাহিনী ও কোস্ট গার্ডের ২ টি টিম কাজ করছে। ডুবে যাওয়া নৌকা ভেসে উঠেছে। তল্লাশি অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)