1. ukhiyavoice24@gmail.com : HM Sahabuddin : HM Sahabuddin
  2. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : Md Omar Faruk
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
শিরোনাম:

জাতীয় শীর্ষ তিন আলেমকে হয়রানির অপচেষ্টা তৌহিদী জনতা প্রতিহত করবে: মাওলানা মুসা বিন ইযহার

  • প্রকাশিত : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
  • ৩১০ বার পড়া হয়েছে Print This Post Print This Post

আলমগীর ইসলামাবাদী
চট্টগ্রাম জেলা প্রতিনিধি

 

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির মহাসচিব ও হেফাজতে ইসলাম বাংলাদেশের সহকারী মহাসচিব মাওলানা মুসা বিন ইযহার বলেছেন, নাস্তিক্যবাদের দোসর, ব্রাহ্মণ্যবাদী অপশক্তির এজেন্ডা বাস্তবায়ন কারী, দেশে অস্থিতিশীলতা সৃষ্টিকারী ভুঁইফোড় সংগঠন মুক্তিযুদ্ধ মঞ্চ কর্তৃক হেফাজতে ইসলাম বাংলাদেশের সম্মানীত আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী এবং যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক ও ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীমের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের ষড়যন্ত্র করে হয়রানির অপচেষ্টা দেশের আপামর তৌহিদি জনতা প্রতিহত করবে, ইনশাআল্লাহ।

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির এক সভায় তিনি এসব কথা বলেন।

মাওলানা মুসা বিন ইযহার আরো বলেন, মুক্তিযুদ্ধের চেতনার নাম দিয়ে ভিনদেশী এজেন্ডা বাস্তবায়ন করতে ভুঁইফোড় এই সংগঠনটি দেশের রাজনৈতিক পরিস্থিতিকে অস্থিতিশীল করার ঘৃন্য অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। দেশপ্রেমিক বিভিন্ন সম্মানিত ব্যক্তি ও গোষ্ঠীর বিরুদ্ধে তাদের একের পর এক সন্ত্রাসমূলক জঙ্গি তৎপরতায় আমরা গভীরভাবে উদ্বিগ্ন।

তিনি বলেন, মানুষকে ভ্রান্তি, কুফর শিরক ও বিদআত থেকে মুক্ত রাখতে অতন্দ্র প্রহরীর ভূমিকায় অবতীর্ণ হওয়া ওলামায়ে কেরামের দায়িত্ব। সেই দায় থেকে মানুষের প্রতিকৃতি ও ভাস্কর্য নির্মাণের মত একটি জঘন্য গুনাহের কাজের বিরোধিতা করায় ওলামায়ে কেরামের মানহানি এবং অকথ্য ভাষায় গালমন্দ ও সমালোচনা করার মাধ্যমে একটি মহল কোরআন সুন্নাহর সুস্পষ্ট বিধান এর বিরোধিতা করে প্রকাশ্যে খোদাদ্রোহিতায় লিপ্ত হয়েছে। জাতীয় জীবনে ও সাম্প্রদায়িক ক্ষেত্রে উস্কানিমূলক অপতৎপরতার মাধ্যমে বিভাজন সৃষ্টি কারি এই মহলের ঘৃন্য কর্মকাণ্ড দেশের আপামর তৌহিদী জনতা রুখে দিতে বদ্ধপরিকর।

পার্টির সিনিয়র নায়েবে আমীর বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হযরত মাওলানা আব্দুল মাজেদ আতহারীর সভাপতিত্বে উক্ত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা মুস্তাফিজুর রহমান মাহমুদী, সংগঠন সচিব ও ঢাকা মহানগর আমীর অধ্যক্ষ হাফেজ মাওলানা আবু তাহের খান, দফতর সচিব মুফতি দীনে আলম হারুনী, সহকারী অর্থ সচিব মাওলানা আনোয়ারুল কবীর, ঢাকা মহানগর নায়েবে আমির মুফতি মাওলানা আব্দুস সাত্তার, তসলীমুদ্দীন আহমদ, ইসলামী ছাত্রসমাজের সভাপতি আতিকুর রহমান সিদ্দিকী, মহাসচিব ইহতিশামুল হক সাখী এবং ছাত্রনেতা রাজু আহমেদ প্রমুখ।

সভায় আগামী ২৮ জনুয়ারি ঢাকার জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিতব্য পার্টির জাতীয় সাধারণ পরিষদের অধিবেশন উপলক্ষে জাতীয় সম্মেলন কে সফল করার জন্য পার্টির সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)