1. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : সাকিব খান
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ২৪ মার্চ ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে উখিয়া টাইপালং হামেদিয়া দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার পক্ষ থেকে আলোচনা সভাসহ বার্ষিক বনভোজন ক্রীড়া, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার রাজাপালং চাকবৈঠা উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সমাবেশ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার টাইপালং আদর্শ সমিতির ৫ম তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে পুরষ্কার বিতরণ ও মিলনমেলা অনুষ্ঠিত হয় কক্সবাজারের উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডে জড়িত ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহ’কে হত্যাকান্ডের ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার করছেন র‍্যাব-১৫ মানবিক কাজের অংশ হিসেবে কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে সৃষ্ট অগ্নিকান্ডে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিতকরণ এবং আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কার্যকরী ভূমিকা পালন করেছে র‍্যাব-১৫ শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে ইউনিয়ন ব্যাংক পিএলসি. এর রাজারহাট উপশাখা, চট্টগ্রাম এবং কালারমারছড়া উপশাখা, কক্সবাজার এর শুভ উদ্বোধন করা হয়েছে সোনাইছড়ি আল-ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ২০২৪ সালের প্রথম অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় অঘোষিত যুদ্ধের মাধ্যমে অবৈধ সরকারকে প্রত্যাখান করেছে জনগণ- ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে পীর সাহেব চরমোনাই একথা বলেন উখিয়ায় আল-আরফাহ ইসলামী ব্যাংক’র উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠান ও শীতার্তদের মাঝে শীতবস্ত বিতরণ এ বিজয় আমার বিজয় নয়, এটি জনগণের বিজয়-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নাইক্ষ্যংছড়িতে ইয়াবাসহ আটক-১

  • চালিয়ে যাও শনিবার, ৪ মার্চ, ২০২৩

মোঃ ইফসান খান ইমন -নাইক্ষ‍্যংছড়ি,

নাইক্ষ্যংছড়ি উপজেলায় ঘুমধুম ইউনিয়নে ইয়াবা সহ রহমত উল্লাহ নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্র।

শুক্রবার (৩ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে ঘুমধুম তদন্ত কেন্দ্রের এসআই পাবেল মল্লিকসহ একটি পুলিশের টিম ঘুমধুম ইউপির ৫ নং ওয়ার্ডস্থ টিভি টাওয়ার সংলগ্ন ইয়াহিয়া গার্ডেনের প্রবেশমুখ এলাকায় তল্লাশি অভিযান পরিচালনা কালে সন্দেহ জনক আচরণের কারনে তাকে আটক করে।
আটককৃত ব্যক্তির নিকট হতে ২ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়,যার বাজার মূল্য ৬লক্ষ টাকা।
আটককৃত ব্যক্তি উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প ৮ এর মৃত ফয়েজ উল্লাহ’র পুত্র।
এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি) টানটু সাহা বলেন, জেলা পুলিশ সুপার তারিকুল ইসলাম পিপিএম এর সার্বিক নির্দেশনায় চলমান মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হচ্ছে।আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজু সহ পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়।

ছাড়া দিন

One response to “নাইক্ষ্যংছড়িতে ইয়াবাসহ আটক-১”

  1. I would like to express my passion for your kind-heartedness giving support to persons who really need guidance on in this niche. Your special dedication to passing the solution all-around had been exceptionally useful and have all the time encouraged women much like me to get to their dreams. The useful information indicates a whole lot a person like me and a whole lot more to my mates. Regards; from all of us.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একধম মিছা কথা
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)