1. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : সাকিব খান
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২৩ মার্চ ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে উখিয়া টাইপালং হামেদিয়া দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার পক্ষ থেকে আলোচনা সভাসহ বার্ষিক বনভোজন ক্রীড়া, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার রাজাপালং চাকবৈঠা উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সমাবেশ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার টাইপালং আদর্শ সমিতির ৫ম তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে পুরষ্কার বিতরণ ও মিলনমেলা অনুষ্ঠিত হয় কক্সবাজারের উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডে জড়িত ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহ’কে হত্যাকান্ডের ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার করছেন র‍্যাব-১৫ মানবিক কাজের অংশ হিসেবে কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে সৃষ্ট অগ্নিকান্ডে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিতকরণ এবং আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কার্যকরী ভূমিকা পালন করেছে র‍্যাব-১৫ শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে ইউনিয়ন ব্যাংক পিএলসি. এর রাজারহাট উপশাখা, চট্টগ্রাম এবং কালারমারছড়া উপশাখা, কক্সবাজার এর শুভ উদ্বোধন করা হয়েছে সোনাইছড়ি আল-ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ২০২৪ সালের প্রথম অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় অঘোষিত যুদ্ধের মাধ্যমে অবৈধ সরকারকে প্রত্যাখান করেছে জনগণ- ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে পীর সাহেব চরমোনাই একথা বলেন উখিয়ায় আল-আরফাহ ইসলামী ব্যাংক’র উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠান ও শীতার্তদের মাঝে শীতবস্ত বিতরণ এ বিজয় আমার বিজয় নয়, এটি জনগণের বিজয়-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বাঁশখালীতে আপন ভাইয়ের ছুরিকাঘাতে ভাইয়ের মৃত্যু, মোড় ঘুরানোর চেষ্টা।।। উখিয়া ভয়েস ২৪ ডটকম

  • চালিয়ে যাও বুধবার, ২৬ আগস্ট, ২০২০

 

আলমগীর ইসলামাবাদী
(চট্টগ্রাম জেলা প্রতিনিধি)

বিদ্যুৎ ও ডিস লাইনের বিলকে কেন্দ্র করে পারিবারিক ঝগড়ার একপর্যায়ে এক ভাইয়ের হাতের ছুরির আঘাতেই আরেক ভাইয়ের মৃত্যুর হয়। ২৫ আগস্ট সকাল ১০ টার দিকে চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলাধীন ২নং সাধানপুর ইউনিয়নের কচুজুম পাহাড়ি এলাকায় ইছাইয়ার বাড়িতে এই ঘটনাটি ঘটে। একটি মহল ঘটনাটির মোড় অন্যদিকে ঘুরানোর চেষ্টা চালাচ্ছে বলেও অভিযোগ তোলেন তাদের পরিবার।

জানা যায়, ইছাইয়ার বড় সন্তান এমদাদ (২৫) তার ছোট ভাই আমজাদ (২৩) এর ছুরিকাঘাতে মৃত্যুর আগে তাদের মাতা আমেনার সাথে কারেন্ট বিল ও ডিস লাইন বিলের বিষয় নিয়ে বাকবিতণ্ডা হয় এমদাদের।

এই বিষয়ে আমেনা বলেন, তার বড় ছেলে এমদাদ মাঝেমধ্যে নেশাদ্রব্য সেবন করত। সকালে আমেনা তার এক আত্মীয়কে হাসপাতালে দেখতে যাওয়ার জন্য বের হওয়ার আগে তার বড় ছেলে নিহত এমদাদকে তার ভাগের বিদ্যুৎ বিল ও ডিস লাইনের বকেয়া পরিশোধের জন্য বলে। এরপর থেকে এমদাদ তার মাতা আমেনাকে গালিগালাজ ও স্ত্রী আকিকে মারধর সহ ঘরের জিনিসপত্র ভাংগার চেষ্টা করে। তখন আমেনা বলে উঠে, “আমাকে কিছু করতে না পেরে বউকে মারধর আর জিনিসপত্র ভাংতেছস কেন?”। এই কথা বলায় এমদাদ তার মায়ের দিকে মারার জন্য এগিয়ে আসতে দেখে আমজাদ গিয়ে সবার চক্ষুর আড়ালে ছুরি মেরে দেয়। পরে এমদাদ রক্তাক্ত অবস্থায় মাটিতে লুঠে পড়লে সাথে চিকিৎসার জন্য মেডিকেলের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয় বলে জানান।

পাশের বাড়ির আসমার মাতা বলেন, প্রতিদিনের ন্যয় ঘটনার দিন সকালে তিনি খাবারের বাজার করার উদ্দেশ্যে ঘর থেকে বেরিয়ে দেখে এমদাদ ঘরের বাহির থেকে গালিগালাজ করতেছে। এই অবস্থা দেখে তিনি আর ঘর থেকে বের হয়নি। তার পরক্ষণে এমদাদকে তার ভাই আমজাদ ছুরি মেরে দিছে শুনে ঘটনাস্থলে যান। এইসময় রক্তাক্ত অবস্থায় এমদাদকে হাসপাতালের নিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন বলে তিনি জানান।

খুনি আমজাদের স্ত্রী সোলতানা বলেন, সকালবেলা তার শ্বাশুড়ি আমেনা তার ভাসুর এমদাদকে বিদ্যুৎ বিল ও ডিসলাইনের বকেয়া বিল পরিষোধের কথা বলার সাথে সাথে তার ভাবি আকিকে মারধর শুরু করে দেই তার ভাসুর এমদাদ। পরে তার শ্বাশুড়িকে গালিগালাজ সহ মারধরের চেষ্টা করতে দেখে সোলতানার স্বামী আমজাদ সিড়িতে থাকা ছুরি নিয়ে এমদাদকে মেরে দেয় বলে জানান।

নিহত এমদাদের শাশুর নাজিম উদ্দীন বলেন, নিহত এমদাদ চট্টগ্রাম শহরে চাকুরী করত। চাকুরীতে না যাওয়া সকাল থেকে এমদাদকে মারধর করে। একপর্যায়ে এমদাদ পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তার পিতা ইছাইয়া ধরে থাকলে আমজাদ গিয়ে ছুরিকাঘাত করে হত্যা করে। নাজিম উদ্দিনের কাছে ঘটনাস্থলে ছিলেন কিনা এবং তিনি ঘটনাস্থলে অনুপস্থিত থেকে এমন ঘটনা কিভাবে বিস্তার করলেন জানতে চাইলে তিনি বলেন, তার মেয়ে আকি অর্থাৎ এমদাদের স্ত্রী তাকে বিস্তারিত ঘটনা এই বর্ণনা করে বলে জানান।

এদিকে বিষয়টি নিশ্চিতের জন্য নিহত এমদাদের স্ত্রী আকির কাছে তার পিতার বলা ঘটনাটির সত্যতা জানতে চাইলে তিনি কিছুটা অস্বীকার করে বলেন, সকালে মা আর সন্তানের মধ্যে কারেন্ট বিল ও ডিসলাইন বিলের বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে এমদাদ তার মাতা আমেনাকে গালিগালাজ করলে আমজাদ গিয়ে ছুরি মেরে দেয়। এছাড়াও তার কাছে এইঘটনায় আইনি পদক্ষেপের বিষয়ে জানতে চাইলে তিনি জানান, তার দেবর আমজাদকে আসামী করে হত্যা মামলা রুজু করার প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়াও তার কাছ থেকে ঘটনাটির সাথে আমজাদ ছাড়া অন্যকেউ জড়িত আছে বলে মনে করেন কিনা জানতে চাইলে বলেন, তিনি অন্যকারো জড়িত থাকার বিষয়ে প্রত্যক্ষ করতে পারেননি তাই আমজাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নিচ্ছেন বলে জানান।

নিহতের শাশুড়ী ইয়াছমিন আক্তারের কাছে জানতে চাইলে তিনিও আকির দেয়া বক্তব্যের সাথে মিল রেখে বলেন, ঘটনার পর ঘটনাস্থলে গিয়ে আকির কাছে ঘটনাটি শুনছেন। আর তার মেয়ে আকি যা বলেছে তা তিনি এই প্রতিবেককে বিস্তার করেন।

ঐ এলাকার নাম প্রকাশে অনিচ্ছুক কিছু ব্যক্তি বলেন, প্রাই সময় এমদাদ নেশাদ্রব্য সেবন করে ঘরে ঝগড়াঝাটি করত। তবে ঘটনারদিন আমজাদ সবার চক্ষুর আড়ালে তাৎক্ষণিক ভাবে ছুরিকাঘাত করে তার বড় ভাই এমদাদকে হত্যা করেন। ঘটনাটিকে অন্যদিকে প্রভাবিত করার উদ্দেশ্য কিছু কুচক্রী মহল ভিন্ন তথ্য ছড়াচ্ছেন বলে জানান তারা।

সাধনপুর ইউ‌নিয়‌নের ৪নং ওয়া‌র্ডের ইউ‌পি‌ সদস‌্য মোঃ বাদশা ব‌লেন, আপন ছোট ভাই‌ আমজা‌দের ছু‌রিকাঘা‌তে গুরতর জখম অবস্থায় এমরান‌কে হাসপাতা‌লে নেয়ার প‌থে মৃত‌্যু ঘ‌টে।

এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, সাধনপুর ইউনিয়নের কচুজুম পাহাড়ি এলাকায় ভাইয়ের হাতে ভাই খুনের খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালে পাটানো হয়েছে।

ছাড়া দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একধম মিছা কথা
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)