1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : সাকিব খান
  3. faye369@tutanota.com : wpadmiine :
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
  5. jojojo1xx@gmail.com : wordpress api : wordpress api
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
ইনানী ইসলামী যুব ঐক্য পরিষদের প্রেসিডিয়াম সদস্য হাফেজ মোহাম্মদ শাহীনের( রহ.) আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন উপজেলা প্রেসক্লাব উখিয়ার ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে উখিয়া টাইপালং হামেদিয়া দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার পক্ষ থেকে আলোচনা সভাসহ বার্ষিক বনভোজন ক্রীড়া, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার রাজাপালং চাকবৈঠা উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সমাবেশ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার টাইপালং আদর্শ সমিতির ৫ম তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে পুরষ্কার বিতরণ ও মিলনমেলা অনুষ্ঠিত হয় কক্সবাজারের উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডে জড়িত ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহ’কে হত্যাকান্ডের ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার করছেন র‍্যাব-১৫ মানবিক কাজের অংশ হিসেবে কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে সৃষ্ট অগ্নিকান্ডে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিতকরণ এবং আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কার্যকরী ভূমিকা পালন করেছে র‍্যাব-১৫ শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে ইউনিয়ন ব্যাংক পিএলসি. এর রাজারহাট উপশাখা, চট্টগ্রাম এবং কালারমারছড়া উপশাখা, কক্সবাজার এর শুভ উদ্বোধন করা হয়েছে সোনাইছড়ি আল-ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ২০২৪ সালের প্রথম অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় অঘোষিত যুদ্ধের মাধ্যমে অবৈধ সরকারকে প্রত্যাখান করেছে জনগণ- ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে পীর সাহেব চরমোনাই একথা বলেন

বিএনপি কর্তৃক প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে গাবতলীতে যুবলীগের সমাবেশ

  • চালিয়ে যাও সোমবার, ২৭ জুন, ২০২২

রাকিব মাহমুদ ডাবলু- স্টাফ রিপোটার,

বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও গাবতলী উপজেলার সুনাম ধন্যে চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন বলেছেন, আওয়ামী লীগ শান্তির রাজনীতি করে। জনগণের জানমাল রক্ষা করা আওয়ামী লীগের আর্দশ। যারা বিভিন্নভাবে বাংলার মা জনদরদী প্রধানমন্ত্রীকে নিয়ে অসালীন ভাষায় বক্তৃতা দিয়ে দেশে নৈরাজ্য সৃষ্টি করার চেষ্টা করছেন তাদের উদ্দেশ্য সফল হতে দেবে না জনগণ।

রাজপথেই তার সমাচীন জবাব দেবে আ’লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীরা। তিনি আরো বলেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাস করে বলেই নিজেদের টাকায় স্বপ্নের পদ্মা সেতু নির্মিত হয়েছে বিশাল পদ্মা নদীর বুকে। এই সেতু নির্মাণের ফলে দেশের অর্থনীতি এগিয়ে যাবে দূর্বার গতিতে। তিনি আরও বলেন, সম্প্রতি গাবতলী উপজেলা বিএনপির সম্মেলনে মহিলা দলের নেত্রী সুরাইয়া জেরিন রনি কর্তৃক প্রধানমন্ত্রীকে নিয়ে যে মন্তব্য করেছে আগামী ৭দিনের মধ্যে পুলিশ প্রশাসন এর ব্যবস্থা গ্রহণ না করলে পরবর্তীতে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন।

সারাদেশে বিএনপি কর্তৃক প্রধানমন্ত্রীকে অসালীন ভাষায় কটুক্তির প্রতিবাদে গতকাল সোমবার বগুড়ার গাবতলী উপজেলা যুবলীগের উদ্যোগে স্থানীয় পাইলট হাইস্কুল মাঠে আয়োজিত যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। উপজেলা যুবলীগের সভাপতি নজরুল ইসলাম বিটুলের সভাপতিত্বে এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন। বিশেষ বক্তার বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী এবং সহ-সভাপতি আমিনুল ইসলাম মুক্তার পরিচালনায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা আব্দুর রাজ্জাক মিলু, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক (প্রস্তাবিত) নুরেজ্জামান সিদ্দীকি, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি রেকসেনা আকতার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফারুক আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর বিপ্লব প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সদস্য এ্যাডঃ নাফরু, বগুড়া পৌর আ’লীগ নেতা শেখ শামীম, এ্যাডঃ রুপালী, জেলা যুবলীগ নেতা মাইসুল তোফায়েল কোয়েল, লতিফুল ইসরাত মুন্না, শিপুল, বাপ্পি চৌধুরী, ডনেল, সাজেদুর রহমান সিজু, নাছির উদ্দিন নান্নু, কাউছার হামিদ রুবেল, জাকারিয়া আদিল, এনামুল হক মনির, আজমেরী খোদা নোমান, এমরান আলী রনি, রাসেল মন্ডল,তাপস চক্রবর্তী, আনন্দ কুমার দাস, জান্নাতুল আলম খান রুমেন, পৌর আ’লীগের সভাপতি আজিজার পাইকার, সাধারণ সম্পাদক দিলু, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল্লাহেল বাকী, সাংগঠনিক সম্পাদক আবু জাহিদ পায়েল, তারাজুল ইসলাম টিটু, আহসান হাবিব মিঠু পাইকার, যুবনেতা জাফরু পাইকার, উপজেলা শ্রমিকলীগের সদস্য সচিব মানিক সরকার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাশেদ ইসলাম, পৌর যুবলীগের সভাপতি কাউন্সিলর হিরণ পাইকার, সহ-সভাপতি মাহবুব, সাংগঠনিক সম্পাদক পিপুলসহ আ’লীগ ও যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ছাড়া দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একধম মিছা কথা
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)