1. ukhiyavoice24@gmail.com : HM Sahabuddin : HM Sahabuddin
  2. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : Md Omar Faruk
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:০৪ অপরাহ্ন

ভোলা জেলার চরফ্যাসন থানা এলাকার ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন (১ম ধাপ)-২০২১ উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ২০ জুন, ২০২১
  • ১৭৬ বার পড়া হয়েছে Print This Post Print This Post

সাহিদুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ-

আগামী ২১ জুন ২০২১ খ্রিঃ তারিখ প্রথম ধাপে ভোলা জেলার চরফ্যাসন থানাধীন চর মাদ্রাজ ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা প্রদানের লক্ষ্যে নিয়োজিত পুলিশ সদস্যদের ব্রিফিং প্রদান করা হয়।

ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি নির্বাচন উপলক্ষে দায়িত্বপ্রাপ্ত সকল পুলিশ সদস্যদেরকে যে কোন মূল্যে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, গ্রহনযোগ্য ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য পেশাদারিত্বের সহিত দায়িত্ব পালনে নির্দেশনা ও পরামর্শ প্রদান করেন। তিনি নির্বাচন ডিউটিতে নিয়োজিত (কেন্দ্র, মোবাইল, স্ট্রাইকিং, স্ট্যান্ডবাই,) সকল অফিসার/ফোর্সগণকে প্রয়োজনীয় মূল্যবান দিকনির্দেশনা প্রদান সহ করনীয়-বর্জনীয় সম্পর্কে বিস্তারিত আলোকপাত করেন।

প্রধান অতিথি বলেন জনগনের জানমাল রক্ষা, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, ভোটারদের নিরাপত্তা ও স্বাধীন ভোট প্রয়োগে নুন্যতম বিশৃংখলা বা বাধাদান বরদাশত করা হবে না। ভোট কেন্দ্র ও বুথগুলোতে শতভাগ সুষ্ঠ শান্তিপুর্ণ পরিবেশ নিশ্চিত করতে ভোলা জেলা পুলিশ অঙ্গীকারবদ্ধ । তিনি আরো বলেন নির্বাচন উপলক্ষে জেলা পুলিশের গোয়ন্দা শাখা এবং জেলা বিশেষ শাখার গোয়েন্দা নজরদারী অব্যাহত রয়েছে। এছাড়াও বিশেষ কোন পরিস্থিতিকে তাৎক্ষনিক নিয়ন্ত্রণে আনতে পুলিশের মোবাইল টিম ও স্ট্রাইকিং ফোর্স সার্বক্ষণিক প্রস্তুত থাকবে। জনগনের জানমাল রক্ষায় ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে যে কোন ধরণের নাশকতা ও বিশৃঙ্খলা ঠেকাতে জেলা পুলিশ কঠোর অবস্থান গ্রহণ করবে।

ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, ভোলা, অফিসার ইনচার্জ চরফ্যাসন থানা ভোলা এবং নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা প্রদানে নিয়োজিত পুলিশ অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)