1. ukhiyavoice24@gmail.com : HM Sahabuddin : HM Sahabuddin
  2. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : Md Omar Faruk
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:২৯ পূর্বাহ্ন

ভোলার বোরহানউদ্দিনে গৃহবধূকে রাতভর গনধর্ষণ ও নির্যাতনের অভিযোগ

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ১৫০ বার পড়া হয়েছে Print This Post Print This Post

বিশেষ প্রতিনিধি।।

ভোলার বোরহানউদ্দিন উপজেলার পৌরসভার ৪নং ওয়ার্ডে রাতের আঁধারে রাস্তা থেকে তুলে নিয়ে গৃহবধূকে পালাক্রমে গনধর্ষণের ঘটনা ঘটেছে।

গত(১৩ জুন ২০২১)ইং রবিবার রাত আনুমানিক ৮টার সময় বোরহানউদ্দিন পৌরসভার ৪ নং ওয়ার্ডের বাসিন্দা মো.সেলিমের গৃহবধু রাজিয়া বেগমকে (৩৫) বাড়ি ফেরার পথে তুলে নিয়ে যায় স্থানীয় মাদক কারবারি ও বখাটে তিন সাহেদ,সুমন এবং ইউসুফ সহ অজ্ঞাত কয়েকজন। এবং একটি অজ্ঞাত স্থানে নিয়ে রাতভর পালাক্রমে ধর্ষণ ও নির্যাতন করে অচেতন অবস্থায় রেখে স্থান ত্যাগ করে বলে জানায় ধর্ষিতা ও তার পরিবার।

এদিকে গভীর রাতে তাহার পরিবার স্বামী ও সন্তানেরা খোজাখুজির পর উদ্ধার করে অচেতন ও মুমূর্ষু অবস্থায় তাহাকে বোরহানউদ্দিন মেডিকেল ভর্তি করে।তবে তার শারিরীক নির্যাতনের অবস্থার অবনতি দেখে বোরহানউদ্দিন মেডিকেলের চিকিৎসা রাতেই ভোলা সদর হাসপাতালে রেফার করে বলে জানায় মেডিকেল কর্তব্যরত চিকিৎসক।

বর্তমানে ধর্ষিতা ঐ নারী ভোলা সদর হাসপাতালে গাইনি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
এসময় রাজিয়া বেগম তার ঘটনার এক বর্ননায় সাংবাদিকদের জানান, তিনি বোরহানউদ্দিন উপজেলার পরিবার উন্নয়ন সংস্থা কতৃক একটি ক্ষুদ্র ঋনের ১০ হাজার টাকা নিয়ে বাড়িতে ফেরার পথে রাস্তায় ব্যারিকেড দেয় ধর্ষক বখাটে সাহেদ ও সুমন এবং তাহাকে জোরপূর্বক একটি অজ্ঞাত স্থানে নিয়ে রাতভর শারিরীক নির্যাতন করে। অপর অভিযুক্ত ইউসুফের সহোযোগিতায় পালাক্রমে ধর্ষণ করে।এবং ধর্ষণের শেষে তার কাছে থাকা নগদ ১০হাজার টাকা এবং পরনে সোনার নাক ও কানের দুল নিয়ে স্থান ত্যাগ করে পালিয়ে যায় অভিযোগ তার।

এবিষয়ে ধর্ষিতার স্বামী মো.সেলিম বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন।এবং পরিবারের পক্ষহতে এই ন্যাক্কারজনক ঘটনার জন্যে ভোলা ২ আসনের সাংসদ সদস্যের ও আইনের ন্যায়বিচার দাবি করেছেন।

এবিষয়ে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মাজহারুল আমিন জানান,অভিযুক্ত আসামিদের বিরুদ্ধে মামলার রুজু করা হয়েছে। এবং পুলিশের পক্ষহতে সকল আসামিদের অতি দ্রুতই গ্রেফতার করে আইনের আওতায় আনার প্রচেষ্টা অব্যাহত রেখেছেন বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)