1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : সাকিব খান
  3. faye369@tutanota.com : wpadmiine :
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
  5. jojojo1xx@gmail.com : wordpress api : wordpress api
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
ইনানী ইসলামী যুব ঐক্য পরিষদের প্রেসিডিয়াম সদস্য হাফেজ মোহাম্মদ শাহীনের( রহ.) আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন উপজেলা প্রেসক্লাব উখিয়ার ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে উখিয়া টাইপালং হামেদিয়া দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার পক্ষ থেকে আলোচনা সভাসহ বার্ষিক বনভোজন ক্রীড়া, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার রাজাপালং চাকবৈঠা উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সমাবেশ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার টাইপালং আদর্শ সমিতির ৫ম তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে পুরষ্কার বিতরণ ও মিলনমেলা অনুষ্ঠিত হয় কক্সবাজারের উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডে জড়িত ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহ’কে হত্যাকান্ডের ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার করছেন র‍্যাব-১৫ মানবিক কাজের অংশ হিসেবে কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে সৃষ্ট অগ্নিকান্ডে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিতকরণ এবং আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কার্যকরী ভূমিকা পালন করেছে র‍্যাব-১৫ শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে ইউনিয়ন ব্যাংক পিএলসি. এর রাজারহাট উপশাখা, চট্টগ্রাম এবং কালারমারছড়া উপশাখা, কক্সবাজার এর শুভ উদ্বোধন করা হয়েছে সোনাইছড়ি আল-ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ২০২৪ সালের প্রথম অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় অঘোষিত যুদ্ধের মাধ্যমে অবৈধ সরকারকে প্রত্যাখান করেছে জনগণ- ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে পীর সাহেব চরমোনাই একথা বলেন

মোহাম্মদ নিজাম উদ্দিন জিটুকে নোয়াখালী জার্নালিস্ট ফোরাম (এনজেএফ) এর পক্ষ থেকে সংবর্ধনা

  • চালিয়ে যাও রবিবার, ২৩ অক্টোবর, ২০২২

কাজল আইচ, উখিয়া কক্সবাজার

নোয়াখালীর বিশিষ্ট ব্যবসায়ী, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক কেন্দ্রিয় উপ-কমিটির সদস্য এফবিসিসিআই স্টান্ডিং কমিটির চেয়ারম্যান, দৈনিক গণকন্ঠ ও আওয়ার বাংলাদেশ টাইমস পত্রিকার সম্পাদক ও টেলিলিংক গ্রুপএর চেয়ারম্যান, এবং গণমাধ্যম প্রিয় ব্যক্তি মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু নোয়াখালী জার্নালিস্ট ফোরাম- এনজেএফ সদস্যদের সঙ্গে মতবিনিময় করেছেন।

রাজধানীর তোপখানা রোডের এনজেএফ কার্যালয়ে শনিবার দুপুরে এ মতবিনিময় সভা হয়।
এ সময় মোহাম্মদ নিজাম উদ্দিন জিটুকে ফুল দিয়ে বরণ করেন এনজেএফ সভাপতি শামছুদ্দীন আহমেদ, সহ সভাপতি ফিরোজ আলম মিলন ও সাধারণ সম্পাদক মুস্তফা মনওয়ার সুজনসহ কার্যনির্বাহী কমিটির সদস্যরা।
এই সময় মাননীয় প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে ব্রিটেনের রানী দ্বিতীয় এলিজাবেথের শেষকৃত্য অনুষ্ঠানে অংশ গ্রহন ও জাতিসংঘের ৭৭তম সাধারণ অধিবেশন যোগ দেয়ায় এনজেএফ এর পক্ষ থেকে মোহাম্মদ নিজাম উদ্দিন জিটুকে সংবর্ধনা দেয়া হয়।
সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক এবং উত্তরিয় তুলে দেন এনজেএফ সভাপতি শামছুদ্দীন আহমেদ।
এসময় মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু বলেন, দেশ ও সমাজের কল্যানে নোয়াখালীর সাংবাদিকরা স্বাধীনতা পূর্ববর্তি সময় থেকে যে ভূমিকা রেখেছে তার ধারাবাহিকতায় বতর্মান সময়ের সাংবাদিকরাও অগ্রনী ভূমিকা পালন করে চলেছে। মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু আরো বলেন, নোয়াখালী জার্নালিস্ট ফোরাম (এনজেএফ) এর যে কোন প্রয়োজনে আপনারা আমাকে পাশে পাবেন। এ সময় তিনি নোয়াখালীর সাংবাদিক এবং সংবাদ মাধ্যমের কল্যানে পাশে থাকার কথাও বলেন।
তিনি রাষ্ট্রের সকল উন্নয়ন মূলক কাজে সাংবাদিকদের অংশগ্রহনের জন্য আহব্বান করেন এবং প্রধানমন্ত্রী যেনো এই দেশকে উন্নত দেশে রুপান্তিত করতে পারে সেই জন্য সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।
এনজেএফ সভাপতি শামছুদ্দিন আহমেদ বলেন, নোয়াখালীর সাংবাদিকরা জাতির যে কোনো পরিস্থিতিতে পাশে রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, অর্থসম্পাদক একরামুল হক সায়েম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মানিক মিয়াজী, কার্যনির্বাহী সদস্য মহিউদ্দিন আহমেদ, মো: রাজিউদ দৌলা চৌধুরী, দেলোয়ার হোসেন মঈন, সওবিয়া আয়াত প্রমুখ।

ছাড়া দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একধম মিছা কথা
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)