1. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : সাকিব খান
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে উখিয়া টাইপালং হামেদিয়া দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার পক্ষ থেকে আলোচনা সভাসহ বার্ষিক বনভোজন ক্রীড়া, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার রাজাপালং চাকবৈঠা উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সমাবেশ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার টাইপালং আদর্শ সমিতির ৫ম তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে পুরষ্কার বিতরণ ও মিলনমেলা অনুষ্ঠিত হয় কক্সবাজারের উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডে জড়িত ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহ’কে হত্যাকান্ডের ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার করছেন র‍্যাব-১৫ মানবিক কাজের অংশ হিসেবে কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে সৃষ্ট অগ্নিকান্ডে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিতকরণ এবং আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কার্যকরী ভূমিকা পালন করেছে র‍্যাব-১৫ শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে ইউনিয়ন ব্যাংক পিএলসি. এর রাজারহাট উপশাখা, চট্টগ্রাম এবং কালারমারছড়া উপশাখা, কক্সবাজার এর শুভ উদ্বোধন করা হয়েছে সোনাইছড়ি আল-ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ২০২৪ সালের প্রথম অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় অঘোষিত যুদ্ধের মাধ্যমে অবৈধ সরকারকে প্রত্যাখান করেছে জনগণ- ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে পীর সাহেব চরমোনাই একথা বলেন উখিয়ায় আল-আরফাহ ইসলামী ব্যাংক’র উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠান ও শীতার্তদের মাঝে শীতবস্ত বিতরণ এ বিজয় আমার বিজয় নয়, এটি জনগণের বিজয়-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

রামু রশিদ নগরে প্রবাসীর বাড়ীতে ডাকাতির উদ্দেশ্যে দৃর্বৃত্তদের হানা, ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

  • চালিয়ে যাও শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২

ইমরান তাওহীদ রানা- বার্তা সম্পাদক,

কক্সবাজারের রামু উপজেলার রশিদ নগর ইউনিয়নের কাদমেরপাড়া গ্রামে এক প্রবাসী পরিবারের বসত ঘরে ধারালো অস্ত্রধারী দুর্বৃত্তদের হানা ও ফাঁকা গুলি বর্ষণ করে আতংক সৃষ্টি করেছে।
বসত ভিটার গাছ কেটে ফেলা এবং নতুন ও পুরাতন পাকা বাউন্ডারী দেয়াল, ঘরের দরজা, জানালার গ্লাস ভাংচুর করে আনুমানিক ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি করেছে।বুধবার (২৯ ডিসেম্বর) গভীর রাত ২ টায় চলে দুর্বৃত্তদের এই তান্ডবতা।
জানা যায়।

বুধবার গভীর রাত আড়াইটার দিকে ইউপি সদস্য সালাহ উদ্দিনের নেতৃত্ব ১০/১২ জন দুর্বৃত্ত মারাত্নক অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে দুর্বৃত্তরা প্রবাসী দিল মোহাম্মদের বাড়িতে হানা দেয়। প্রবাসীর বসত ভিটায় অনধিকার প্রবেশ করে ভিটায় স্থিত গাছ কেটে ফেলে এবং নতুন ও পুরাতন পাকা বাউন্ডারী দেয়াল, ঘরের দরজা, জানালার গ্লাস, কেটে ও ভাংচুর করে আনুমানিক ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি সাধন করে।

এসময় প্রবাসীর ছেলে আবু তারেক (২১) কে খুন করার উদ্দেশ্যে ঘর হতে ডাকাডাকি করে।আবু তারেক ঘর হতে বের না হওয়ায় দুর্বৃত্তরা একটি ফাঁকা গুলি বর্ষণ করে।
ঘরে ডাকাত হানা দিয়েছে বলে
পরিবারের লোকজন শোর চিৎকার শুরু করলে দুর্বৃত্তরা পালিয়ে যায় বলে জানিয়েছেন আক্রান্ত পরিবার।

এ ঘটনার খবর পেয়ে দ্রুত এলাকায় পেট্রোল ডিউটিরত রামু থানার এসআই অসীমের নেতৃত্বে একদল পুলিশ প্রবাসীর বাড়ীতে পৌছেন এবং ঘটনাস্থল পরিদর্শন করেন।

এব্যাপারে রামু রশিদ নগর ইউনিয়নের কাদমরা গ্রামের দিল মোহাম্মদের সাজেদা আক্তার বুলবুল বাদী হয়ে একই এলাকার মৃত ছিদ্দিক আহাম্মদের ছেলে ইউপি সদস্য ছালাহ উদ্দিন,মামুনর রশিদ, নুরুল ইসলামের ছেলে দেলোয়ার হোসেন,মৃত আমির মোহাম্মদের ছেলে নুরুল ইসলাম, নুরুল আমিন ও নুরুল ইসলামের ছেলে মোঃ রিদুয়ান সহ আরো অজ্ঞাত নামা ৪/৫ জনের বিরুদ্ধে ২৯ ডিসেম্বর রামু থানায় এজাহার দায়ের করেন।

প্রবাসীর স্ত্রী সাজেদা আক্তার বুলবুল বলেন, আমাকে সহ আমার ছেলেমেয়েদেরকে আরো মারধর,খুন,জখম করিবে,ঘর বাড়ি পুড়াইয়া দিবে, আমাদেরকে যে কোন মিথ্যা বানোয়াট মামলায় জড়ি এলাকা ছাড়া করবে ও প্রাণ নাশের হুমকি দেন, সৌদি আরব প্রবাসীর পরিবার বর্তমানে আতঙ্কের মধ্যে আছেন বলে জানা গেছে।

এজাহার ঠিক আছে অভিযুক্ত এক নং আসামী বর্তমান মেম্বার সালাউদ্দিন জানান ঘটনার দিন রাত দুইটায় আমি রেলওয়ে কাজে রেল লাইনে ছিলাম, এ ঘটনা শুনে আমি ঘটনাস্থলে উপস্থিত হয়েছি সেই দিন রাতের টহলরত পুলিশ কর্মকর্তাকে অপরাধীদের ব্যাপারে বলেছি, বাদী-বিবাদী উভয় আমার চাচা হওয়ায় আমি নিরপক্ষতা ধরে রাখার চেষ্টায় ছিলাম, তবে বাদির বাড়িঘরের হামলা ভাঙচুরের ঘটনা অত্যন্ত দুঃখজনক, আমি প্রকৃত অপরাধীদের শাস্তির দাবি করি, আর আমি ঘটনায় না থাকাই আমার বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্হা গ্রহন করার অনুরোধ করছি, ঘটনার সাথে আমি জড়িত থাকলে আমার জন্য ব্যবস্হা নিলে আমি সংতোষ্ট।

এ ব্যাপারে রামু থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি মুটো ফোনে জানান, এ ঘটনারে যাহার আমার হাতে এসেছে তদন্ত পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

ছাড়া দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একধম মিছা কথা
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)