1. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : সাকিব খান
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
উখিয়ার টাইপালং আদর্শ সমিতির ৫ম তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে পুরষ্কার বিতরণ ও মিলনমেলা অনুষ্ঠিত হয় কক্সবাজারের উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডে জড়িত ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহ’কে হত্যাকান্ডের ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার করছেন র‍্যাব-১৫ মানবিক কাজের অংশ হিসেবে কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে সৃষ্ট অগ্নিকান্ডে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিতকরণ এবং আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কার্যকরী ভূমিকা পালন করেছে র‍্যাব-১৫ শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে ইউনিয়ন ব্যাংক পিএলসি. এর রাজারহাট উপশাখা, চট্টগ্রাম এবং কালারমারছড়া উপশাখা, কক্সবাজার এর শুভ উদ্বোধন করা হয়েছে সোনাইছড়ি আল-ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ২০২৪ সালের প্রথম অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় অঘোষিত যুদ্ধের মাধ্যমে অবৈধ সরকারকে প্রত্যাখান করেছে জনগণ- ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে পীর সাহেব চরমোনাই একথা বলেন উখিয়ায় আল-আরফাহ ইসলামী ব্যাংক’র উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠান ও শীতার্তদের মাঝে শীতবস্ত বিতরণ এ বিজয় আমার বিজয় নয়, এটি জনগণের বিজয়-প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা-১৮ আসনে ট্রাক মার্কা জিতলে জনতারই জয় হবে রেজু গর্জনবনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ উৎসব অনুষ্ঠিত হয়

৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে ইশা ছাত্র আন্দোলন চট্টগ্রাম মহানগরের সাবেক দায়িত্বশীলদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • চালিয়ে যাও শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১

 

আলমগীর ইসলামাবাদী
চট্টগ্রাম জেলা প্রতিনিধি

“স্বচ্ছ, দক্ষ ও জবাদিহিপূর্ণ রাষ্ট্রব্যবস্থা প্রতিষ্ঠায় ইসলাম-ই কার্যকর পন্থা”- এই প্রতিপাদ্যকে সামনে রেখে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর গৌরবময় পথচলার ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে ইশা ছাত্র আন্দোলন চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে
অদ্য ৩রা সেপ্টেম্বর’২১ রোজ শুক্রবার বিকাল ৩ টায় চট্টগ্রাম বার কোয়ার্টার আইএবি মিলনায়তনে নগর সভাপতি মুহাম্মাদ নাজিম উদ্দিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ জিল্লুর রহমান এর সঞ্চালনায় সাবেক নগর দায়িত্বশীলদের নিয়ে এক আলোচনা ও মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির প্রচার ও আন্তর্জাতিক সম্পাদক ও চট্টগ্রাম মহানগরের সাবেক সফল সভাপতি নূরুল বশর আজিজী। তিনি বলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সেই ১৯৮১ সালের পর থেকে আজ ৩০ বৎসরে পদার্পণ করলো। জিহাদ ও রুহানিয়াতকে সামনে নিয়ে এই আদর্শিক কাফেলা এদেশে ইসলামী হুকুম কায়েমের পথে চলছে দুর্বার গতিতে। এই দীর্ঘ পথচলায় সংগঠনটির গায়ে কোন কালেমা লেপন হয়নি। তবে এদেশে ইসলাম বিদ্বেষী ও নাস্তিকদের অযৌক্তিক অপব্যাখ্যার বিপরীতে ইশা ছাত্র আন্দোলন ইসলামের সুমহান আদর্শগুলো সমুচ্চয়ে দাঁড় করিয়েছে। এটি ইসলামী বিপ্লবের পথে একটি অবিস্মরণীয় অবদান। ইশা ছাত্র আন্দোলন পৌঁছে গেছে দেশের প্রতিটি স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে। কমিটি করেছে দেশের প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়নে। যা ইসলামী শাসন প্রতিষ্ঠায় উত্তম একটি ক্ষেত্র। তবু আমাদের পথ অনেক দীর্ঘ, গন্তব্য বহুদূর, পরিকল্পনা সুদূরপ্রসারী। আমাদের থেমে গেলে চলবে না। রাষ্ট্রের সকল ক্ষেত্রে আমাদের মেধা দিয়ে স্থান দখল করতে হবে।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক এইচ. এম. জামশেদ।
তিনি বলেন, বিচার থেকে শুরু করে প্রশাসন পর্যন্ত সকল ক্ষেত্রেই দুর্নীতিতে সয়লাভ। করোনার অতিমারিতে বিশেষ করে স্বাস্থ্যখাতের সাগর চুরি জাতিকে ভাবিয়ে তুলেছে। আমলা-কামলা সবাই সরকারের মদদে লুটপাট করে পার পেয়ে যায়। পরোক্ষভাবে সরকারই তাদের লালনপালন করছে। তাই দেশের সকল খাতকে দুর্নীতিমুক্ত করতে হলে ছাত্রসমাজকে অঙ্গীকারবদ্ধ হতে হবে। ইনশাআল্লাহ, নৈতিকতার সাথে দক্ষতাকে কাজে লাগিয়ে ছাত্র আন্দোলন পৌঁছে যাবে দেশের নীতিনির্ধারণী পর্যায়। দেশের মেধার বিকাশ বজায় রাখতে ও ছাত্রদের সর্বাঙ্গীণ কল্যাণ সাধনে ইশা ছাত্র আন্দোলনের কর্মীদের অবদান আরও বাড়িয়ে দিতে হবে। আমাদেরকে হতে হবে জাতির কান্ডারী। আমাদেরকেই এই সকল সমস্যা মোকাবেলায় হতে হবে অগ্রসেনানী।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চট্টগ্রাম মহানগরের সাবেক সভাপতি- মুহা. ইব্রাহীম খলীল, ইঞ্জিনিয়ার মুস্তাক আহমেদ, মুহা. তাজুল ইসলাম শাহীন, মুফতি রিদওয়ানুল হক শামসী, সাবেক সহ-সভাপতি মুহাম্মদ হাবিবুর রহমান প্রমূখ।
এছাড়াও বর্তমান কমিটির সহ-সভাপতি মোহাম্মদ তানভীর হোসাইন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান রবিন, প্রশিক্ষণ সম্পাদক ইব্রাহীম খলিল সহ অন্যান্য নগর সাবেক ও বর্তমান দায়িত্বশীল এবং নগর শূরা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ছাড়া দিন

One response to “৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে ইশা ছাত্র আন্দোলন চট্টগ্রাম মহানগরের সাবেক দায়িত্বশীলদের মতবিনিময় সভা অনুষ্ঠিত”

  1. Simply wish to say your article is as surprising.
    The clearness in your post is simply excellent and i could assume you’re an expert on this subject.
    Fine with your permission allow me to grab your feed to keep
    updated with forthcoming post. Thanks a million and please keep up the rewarding work.

    my homepage: super chill delta 8 gummies 5000mg

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একধম মিছা কথা
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)