মঙ্গলবার , ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

অবিলম্বে মহানবী সা.এর অবমাননার প্রতিবাদে সংসদে নিন্দা প্রস্তাব আনতে হবে,ইসলামী আন্দোলন চট্টগ্রাম মহানগর

প্রকাশিত হয়েছে-

আলমগীর ইসলামাবাদী চট্টগ্রাম জেলা প্রতিনিধি”

চলমান সংসদ অধিবেশনে ভারতীয় জনতা পার্টির নেতা কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ সা. কে কটূক্তির প্রতিবাদে নিন্দা প্রস্তাব আনতে হবে এবং বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার কে ডেকে এর প্রতিবাদ জানাতে হবে। না হয় আন্দোলন আরও ভয়াবহ রূপ ধারণ করবে ইনশাআল্লাহ। এদেশের সাধারন মানুষ, রাসূল সা. এর কটুক্তি অতীতেও কখনো সহ্য করেনি বর্তমানেও করবে না। অবিলম্বে, বিজেপি সরকারের মুখপাত্র নুপুর শর্মা ও দিল্লি মিডিয়া সেলের প্রধান নবীন কুমার জিন্দালকে গ্রেফতার করে ফাঁসি দেয়ার দাবি জানান, ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের নেতৃবৃন্দ।

আজ (১০জুন ২২) শুক্রবার,বাদ জুমা ঐতিহাসিক চট্টগ্রাম জমিয়তুল ফালাহ বিশ্ব মসজিদের সামনে ওয়াসা চত্বরে, ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ জান্নাতুল ইসলাম।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগর সহ-সভাপতি আলহাজ্ব আবুল কাশেম মাতাব্বর, নগর জয়েন সেক্রেটারি, মীর আহমদ, জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদ এর সাংগঠনিক সম্পাদক, ইমদাদুল কবির ভূঁইয়া, নগর উপদেষ্টা মাওলানা মুসলেহ উদ্দিন, চট্টগ্রাম মহানগর প্রচার সম্পাদক মাওলানা তরিকুল ইসলাম ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের সভাপতি তানভীর হোসেন জাতীয় দৈনিক আশ্রয় প্রতিদিন চট্টগ্রাম মহানগর প্রতিনিধি সাংবাদিক আলমগীর ইসলামাবাদীসহ মহানগর নেতৃবৃন্দ প্রমুখ।
নেতৃবৃন্দ আরো বলেন, ভারতীয় পণ্য বয়কট করা এখন ঈমানের দাবী, আরব দেশগুলোসহ বিশ্বের বিভিন্ন রাষ্ট্রে ভারতীয় পণ্য বয়কট করে রসূল সা. কে কটূক্তির প্রতিবাদ জানাচ্ছে, আমরাও বাংলাদেশের জনগণ ভারতীয় পণ্য বয়কট করে উচিত শিক্ষা দিব, যেন ভবিষ্যতে মানবতার নবী বিশ্বনবী হযরত মুহাম্মদ সা. কে নিয়ে কটুক্তি করার কেউ সাহস না পায়। নেতৃবৃন্দ দেশবাসীকে ভারতীয় পণ্য ক্রয়-বিক্রয় করা থেকে বিরত থাকার আহ্বান জানান।

জমিয়তুল ফালাহ মসজিদের সামনে ওয়াসা চত্বর থেকে লালখানবাজার হয়ে জিইসির মোড় গিয়ে দোয়া ও মোনাজাতের মাধ্যমে মিছিল সমাপ্ত করা হয়।