1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : সাকিব খান
  3. faye369@tutanota.com : wpadmiine :
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
  5. jojojo1xx@gmail.com : wordpress api : wordpress api
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
ইনানী ইসলামী যুব ঐক্য পরিষদের প্রেসিডিয়াম সদস্য হাফেজ মোহাম্মদ শাহীনের( রহ.) আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন উপজেলা প্রেসক্লাব উখিয়ার ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে উখিয়া টাইপালং হামেদিয়া দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার পক্ষ থেকে আলোচনা সভাসহ বার্ষিক বনভোজন ক্রীড়া, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার রাজাপালং চাকবৈঠা উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সমাবেশ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার টাইপালং আদর্শ সমিতির ৫ম তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে পুরষ্কার বিতরণ ও মিলনমেলা অনুষ্ঠিত হয় কক্সবাজারের উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডে জড়িত ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহ’কে হত্যাকান্ডের ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার করছেন র‍্যাব-১৫ মানবিক কাজের অংশ হিসেবে কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে সৃষ্ট অগ্নিকান্ডে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিতকরণ এবং আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কার্যকরী ভূমিকা পালন করেছে র‍্যাব-১৫ শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে ইউনিয়ন ব্যাংক পিএলসি. এর রাজারহাট উপশাখা, চট্টগ্রাম এবং কালারমারছড়া উপশাখা, কক্সবাজার এর শুভ উদ্বোধন করা হয়েছে সোনাইছড়ি আল-ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ২০২৪ সালের প্রথম অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় অঘোষিত যুদ্ধের মাধ্যমে অবৈধ সরকারকে প্রত্যাখান করেছে জনগণ- ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে পীর সাহেব চরমোনাই একথা বলেন

আওয়ামী লীগের প্রার্থীই নগরের উন্নয়ন করবে= আ জ ম নাছির উদ্দীন

  • চালিয়ে যাও শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

 

আলমগীর ইসলামাবাদী
চট্টগ্রাম জেলা প্রতিনিধি

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের পক্ষ থেকে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরীকে মনোনয়ন প্রদান করা হয়েছে। দল মনোনীত প্রার্থীকে বিজয়ী করার জন্য আমাদের প্রত্যেক নেতাকর্মীকে সর্বশক্তি দিয়ে মাঠে নামতে হবে। চট্টগ্রাম নগরীর উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয়ের বিকল্প কিছু নেই। মনে রাখতে হবে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মেয়র নির্বাচিত হলে নগরের উন্নয়ন অগ্রগতি হবে। এ নির্বাচনে অন্য কেউ নির্বাচিত হলে চট্টগ্রামের কোন উন্নয়ন হবে না। নগরের ৭০ লাখ মানুষের প্রতিনিধি নির্বাচনে তাই আমাদেরকে স্ব স্ব অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে। রেজাউল করিম চৌধুরী দলের প্রার্থী, নৌকার প্রার্থী। নৌকাকে সামনে নিয়েই নির্বাচনী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে।

গতকাল বৃহস্পতিবার(২২ অক্টোবর ২০২০) চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন কাপাসগোলা (এ) ইউনিট,জয়নগর (বি) ইউনিট ও চন্দনপুরা (সি) ইউনিট আওয়ামীলীগের কার্যকরী কমিটির পৃথক পৃথক সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি একথা বলেন।

পৃথক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মোহাম্মদ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের,যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল ইসলাম চৌধুরী,উপপ্রচার সম্পাদক শহীদুল ইসলাম,কার্য নির্বাহি সদস্য বেলাল আহমদ, চকবাজার থানা আওয়ামী লীগ সভাপতি শাহাবুদ্দিন আহমেদ,সাধারণ সম্পাদক আনসারুল হক, চকবাজার ওয়ার্ড আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি আমিরুল ইসলাম রঞ্জু, সাধারণ সম্পাদক মোজাহেরুল ইসলাম চৌধুরী, এ ইউনিট সভাপতি মনজুরুল আলম মান্নান,সাধারণ সম্পাদক হাজী সেলিম,বি ইউনিট সভাপতি মুজিবুর রহমান,সাধারণ সম্পাদক মো. নাজিম উদ্দিন, সি ইউনিট সভাপতি আবুল মাসুদ,সাধারণ সম্পাদক রহমত উল্লাহ স্বপন প্রমুখ বক্তব্য রাখেন।

ছাড়া দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একধম মিছা কথা
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)