সোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলার তথ্য গবেষনা ও প্রচার সম্পাদক মোহাম্মদ ফায়সালের পিতার ইন্তেকালে শোকবার্তা প্রকাশ।

প্রকাশিত হয়েছে-

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলার তথ্য গবেষনা ও প্রচার সম্পাদক মোহাম্মদ ফায়সালের পিতার ইন্তেকালে শোকবার্তা প্রকাশ।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলার তথ্য গবেষনা ও প্রচার সম্পাদক ও উখিয়া উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক  মোহাম্মদ ফায়সালের পিতার মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত।
অদ্য ২৫ জুলাই ২০২২ইং রবিবার রাত ১২:৩০মিনিটে কক্সবাজার সদর হাসপাতালে ইন্তেকাল করেছেন,(ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)

তিনি তার সন্তান সন্তিনি ও প্রানপ্রিয় সহধর্মিণী ও আত্মীয়-স্বজন রেখে চলে গিয়েছেন মওলার দরবারে । আজ ২৫ জুলাই স্থানীয় কবরস্থান ময়দানে তাহার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়বে। এবং মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়বে।

শোকবাণী

মোহাম্মদ ফয়সালের পিতার  ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ উখিয়া উপজেলা শাখার সভাপতি ওমর ফারুক ২৫ জুলাই ২০২২ইং এক শোকবাণী প্রদান করেছেন। শোকবাণীতে তিনি বলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলার তথ্য গবেষনা ও প্রচার সম্পাদক মোহাম্মদ ফায়সালের পিতার ইন্তিকালে আমরা ইসলামী ছাত্র আন্দোলনের একজন নিবেদিত প্রাণ দাঈর পিতাকে হারালাম। তিনি ন্যায় ও ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে গিয়েছেন এবং সমাজের চোখে অনেক ভালো মানুষ হিসাবে ক্ষেত ও সমাজে  তাঁর অনেক অবদান রয়েছে। আমি তাঁর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি।শোকবাণীতে তিনি আরো বলেন, তাঁকে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাঁর কবরকে প্রশস্ত করুন। তাঁর গুনাহখাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন। কবর থেকে শুরু করে পরবর্তী প্রত্যেকটি মঞ্জিলকে তাঁর জন্য সহজ, আরামদায়ক ও কল্যাণময় করে দিন। আল্লাহ রাব্বুল আলামীন তাঁকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন এবং তাঁর শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।