মঙ্গলবার , ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ঈদগাঁও প্রেসক্লাবের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপন

প্রকাশিত হয়েছে-

ইমরান তাওহীদ রানাঃ- ঈদগাঁও

সাম্য, মানবিক, শোষণ ও দুর্নীতিমুক্ত দেশ গঠনে সাংবাদিকদের বিরাট ভূমিকা রয়েছে। দেশের ৫২ তম স্বাধীনতা ও জাতীয় দিবস এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর এ শুভক্ষণে সুখী, সমৃদ্ধ ও সুন্দর বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমকর্মীদের শপথ নিতে হবে। মহান ২৬ মার্চ রাতে কক্সবাজারের ঈদগাঁও প্রেস ক্লাব আয়োজিত স্বাধীনতা দিবসের আলোচনা অনুষ্ঠানে বক্তারা এ কথা বলেন।
ঈদগাঁও প্রেসক্লাব সভাপতি মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে এতে আলোচনায় অংশ নেন প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি শেফাইল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এম শফিউল আলম আজাদ ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আলা উদ্দিন। আমন্ত্রিতদের মধ্যে বক্তব্য রাখেন সুশাসনের জন্য নাগরিক (সুজন) ও বাপা ঈদগাঁও উপজেলা শাখার সদস্য রাশেদুল আমির চৌধুরী, প্রাক্তন ছাত্র ব্যাচ (১৯৯০) ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাংগঠনিক সম্পাদক বাবু পাল, স্বেচ্ছাসেবী সংগঠন বৃহত্তর ঈদগাহ পথ শিশু ব্লাড এসোসিয়েশন প্রতিষ্ঠাতা এডমিন ইমরান তাওহীদ রানা।

বাজারের ঈদগাহ পাবলিক লাইব্রেরীতে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন উপলক্ষে আয়োজিত অন্য কর্মসূচির মধ্যে ছিল স্মৃতিচারণ, দোয়া ও মোনাজাত। এতে প্রেসক্লাবের কর্মকর্তা, সদস্যসহ অনেকে অংশ নেন।