মঙ্গলবার , ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ঈদের আগেই ফাইতং ইউনিয়নের ৪০০ পরিবারের মুখে হাসি ফুটালেন মানবিক বন্ধু আব্দুল জলিল কোং

প্রকাশিত হয়েছে-

(বিশেষ প্রতিনিধি),

বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়নের অসহায় দুঃস্থ ৪০০ পরিবারের মুখে হাসি ফুটালেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, জনবান্ধব দায়িত্বশীল ব্যক্তি এবং সকলের পরিচিত প্রিয়মুখ মানবিক বন্ধু জননেতা মুহাম্মদ আব্দুল জলিল কোম্পানি। এসময় তার নিজ অর্থায়নে ৪০০ অসহায় দুঃস্থ পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবি সহ বিভিন্ন ধরনের ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ২৯ এপ্রিল”২০২২ইং শুক্রবার সকালের দিকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের অসহায় দুঃস্থ পরিবারের মাঝে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় আব্দুল জলিল কোম্পানি বলেন, মানুষ, মানুষের জন্য, জীবন, জীবনের জন্য। জীবন চলার পথে সমাজের প্রতি আমাদের একটি দায়বদ্ধতা রয়েছে। সেই দায়বদ্ধতার জায়গা থেকেই এলাকার মানুষের পাশে মানবিক ভাবে দাঁড়ানো সকলের দায়িত্ব মনে করি। তাই আমি একমাত্র আল্লাহকে সন্তুুষ্টি অর্জনের উদ্দেশ্যে সমাজের হতদরিদ্রদের সেবার মধ্যেও আত্মতৃপ্তি আছে। আর সাধারণ মানুষের মুখে একটু হাসি ফোটাতে পারাটাই জন্য বড় প্রাপ্তি।

তিনি আরও বলেন, এলাকার মানুষদের সাথে নিয়ে এই রমজানে বিভিন্ন ওয়ার্ডে, মসজিদে ইফতার মাহফিলের আয়োজন করেছি এবং করোনা ভাইরাসের মধ্যেও সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আগামীতেও মানবতার সেবায় মানুষের কল্যাণে কাজ করে যাবো ইনশা-আল্লাহ্।

পরিশেষে মানবিক বন্ধু আব্দুল জলিল কোম্পানি সকলের আন্তরিক দোয়া, ভালবাসা কামনা করেছেন এবং সমাজের বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান।

ঈদ উপহার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম, বানিয়ারছড়া সিএনজি সমিতির সভাপতি ঈমাম উদ্দিন, ব্যবসায়ী নাজেম উদ্দিন নাজু, হাফেজ অহিদুল্লাহ সহ আরও অনেকেই।