শুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

উখিয়ার হাতিমোড়া ইসলামী শিশু-কিশোর ও যুব কল্যাণ পরিষদের উদ্যোগে সীরতুন্নবী(সাঃ)মাহফিল সম্পন্ন

প্রকাশিত হয়েছে-

নিজস্ব প্রতিবেদক

উখিয়া উপজেলার সদর ৪নং রাজাপালং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সু পরিচিত একটি অরাজনৈতিক সামাজিক বৃহত্তর সংগঠন, হাতিমোড়া ইসলামী শিশু-কিশোর ও যুব কল্যাণ পরিষদ এর উদ্যোগে সীরতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজাপালং ইউনিয়নের তিন তিন বারের চেয়ারম্যান জননেতা জনাব জাহাঙ্গীর কবির চৌধুরী, জনাব ইকবাল মেম্বার, মাওলানা সৈয়দ আকবর সাবেক মেম্বার, জনাব মাষ্টার ফজলুল করিম।

প্রধান আলোচক
মাওলানা আবুল বশার হেলালী, ঢাকা।
মাওলানা আবুল ফজল সাহেব, সিনিয়র আরবী প্রভাষক রাজাপালং এমদাদুল উলুম ফাজিল ডিগ্রী মাদ্রাসা উখিয়া।

সম্মানিত ধর্মপ্রাণ তৌহীদি জনতা- আসসালামু আলাইকুম।
২৩ শে জানুয়ারি ২০২২ খ্রিঃ রবিবার হাজারো মানুষের প্রিয় সংগঠন হাতিমোরা ইসলামী শিশু কিশোর ও যুব কল্যাণ পরিষদ কতৃক আয়োজিত প্রতি বছরের ন্যয় এই বছরও ঐতিহাসিক সীরতুন্নবী (সাঃ) মাহফিল হাজার হাজার মুসলিম তৌহীদি জনতার উপস্থিতিতে সুন্দর ও সুশৃঙ্খল ভাবে সফল হয়েছে।

আমাদের সংগঠনকে দেশ বিদেশ থেকে যারা আর্থিক সহযোগিতা করেছেন,যারা মাহফিলকে সফলভাবে সম্পন্ন করার জন্য দিন রাত অক্লান্ত পরিশ্রম করেছেন তাদের প্রতি আমরা চিরকৃতজ্ঞ, যারা দূর দূরান্ত থেকে কনে কনে শীতের মধ্যে আমাদের মাহফিলে এসে সুশৃঙ্খল ভাবে বয়ান শুনেছেন তাদেরকে আমাদের সংগঠনের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ ও মোবারকবাদ জানাই, সকলের সহযোগিতা দোয়া এবং ভালবাসায় ১০ তম সীরতুন্নবী (সাঃ) মাহফিল সম্পন্ন করতে পেরে আবারও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আপনাদের সকলের সহযোগিতা ও আল্লাহ রাব্বুল ইজ্জতের রহমে করম না থাকলে আমাদের এত দূর আসা সম্ভব হতনা, তাই আগামীতেও আমাদের সংগঠনকে সহযোগিতা করে পাশে থাকবেন বলে আশা করি, যদি মাহফিলে এসে কোন প্রকার অসুবিধা বা মনে কষ্ট পেয়ে থাকেন তার জন্য আমরা ক্ষমা প্রার্থী, আগামীতে আপনাদের আরও মনের মত কোরআন সুন্নাহর আলোচনা উপহার দেওয়ার জন্য আমাদেরকে মতামত পেশ করতে পারেন, আপনাদের মতামত রাখার সর্বাত্মক চেষ্টা করব ইনশাআল্লাহ।

কৃতজ্ঞতা, মাওলানা আবুল বাশার হেলালী সাহেব, জনপ্রিয় নেতা জনাব জাহাঙ্গীর কবির চৌধুরী, ও
ইকবাল বাহার মেম্বার, এবং যারা আমাদের সব ভালো নির্দেশনা দিয়েছেন আমরা আপনাদের কে আমাদের সংগঠনের পক্ষে থেকে আন্তরিক মোবারকবাদ, এবং আমাদের সংগঠনের সকল সদস্য ও উপদেষ্টাদের অক্লান্ত পরিশ্রমে আমরা সফল হয়ে ধন্য মনে করি
মহান রাব্বেকারীমের দরবারে শুকরিয়া আদায় করছি,,, আলহামদুলিল্লাহ।