মঙ্গলবার , ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

উখিয়া উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা সম্পন্ন

প্রকাশিত হয়েছে-

কাজল আইচঃ- উখিয়া কক্সবাজার,

কক্সবাজারের উখিয়া আসন্ন ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

২৯ মার্চ ২০২২ ইং, মঙ্গলবার বেলা ১১টায় জালিয়াপালং ডেইলপাড়া, শাহ আলম চৌধুরী রাজা’র বাস ভবন প্রাঙ্গণে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী। প্রধান বক্তার বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মেয়র।
বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাংগঠনিক টিম প্রধান শাহ আলম রাজা। কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম। কক্সবাজার জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক টিম উপ-প্রধান এডভোকেট রনজিত দাশ।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ও সাংগঠনিক টিম সদস্য সচিব এইচ,এম,ইউনুছ বাঙালী। কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য ও সাংগঠনিক টিম সদস্য, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি। জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক তাপস রক্ষিত। কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য ও সাংগঠনিক টিম সদস্য কবি আদিল উদ্দিন চৌধুরী। কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য ও সাংগঠনিক টিম সদস্য বদরুল হাসান মিল্কি। কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য ও সাংগঠনিক টিম সদস্য মিজানুর রহমান।

উখিয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী ও অনুষ্ঠান সঞ্চালনা করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জননেতা জাহাঙ্গীর কবির চৌধুরী।

সভায় আগামী এপ্রিলের মধ্যে ওয়ার্ড ও ইউনিয়ন কমিটিকে সম্মেলন কমিটি সম্পন্ন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

সভা অনুষ্টানে আরো সাংগঠনিক বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ ও ৫ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক ও উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও ইউনিয়ন আওয়ামী লীগ সহ সকল ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।