মঙ্গলবার , ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

উখিয়া কলেজ পরিবারের মধ্যে বনভোজন,পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে-

কাজল আইচ:- উখিয়া কক্সবাজার,

উখিয়া কলেজ পরিবারের আয়োজিত বার্ষিক বনভোজন, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২৭ মার্চ ২০২২ ইং, রবিবার দুপুরে উখিয়া কলেজ মাঠে কলেজ পরিবার কর্তৃক আয়োজিত বার্ষিক বনভোজন,পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের কলেজ অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) বাবু অজিত দাশ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উখিয়া কলেজের গভর্নিং বডির সদস্য জাহাঙ্গীর কবির চৌধুরী।

উক্ত অনুষ্টানের বিশেষ অতিথির বক্তব্য রাখেন উখিয়া থানা অফিসার ইনচার্জ আহমেদ সঞ্জুর মোরশেদ। উখিয়া কলেজ বিদ্যোৎসাহী সদস্য অধ্যাপক নুরুল আমিন সিকদার। উখিয়া কলেজ গভর্নিং বডির হিতৈষী সদস্য অধ্যক্ষ মিলন বড়ুয়া। উখিয়া কলেজ সাবেক অধ্যক্ষ ফজলুল করিম। উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ ও উখিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি সাঈদুল আমিন টিপু ও উখিয়া কলেজের ছাত্র-ছাত্রী সহ সকল শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আয়োজিত বার্ষিক বনভোজন, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের বিভিন্ন ক্রীড়ায় অংশগ্রহণ বিজয়ী ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরষ্কার তুলে দেন অতিথি বৃন্দরা এবং পুরে অনুষ্টান সঞ্চালনা করেছেন উখিয়া কলেজ ইতিহাস বিভাগের অধ্যাপক তহিদুল আলম তহিদ।