মঙ্গলবার , ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

উখিয়া ব্লাড ডোনেশন ইউনিট কর্তৃক আয়োজিত ৬৪ জেলা স্বেচ্ছাসেবীদের ৬তম বর্ষপূর্তি উদযাপন ও মিলন মেলা

প্রকাশিত হয়েছে-

কজল আইচ, উখিয়া।

রক্তদানে বাঁচবে প্রাণ করবো মোরা রক্ত দান, এই স্লোগান বুকে ধরন করে কক্সবাজারের উখিয়া উপজেলায় ব্লাড ডোনেশন ইউনিট কর্তৃক আয়োজিত স্বেচ্ছাসেবীদের ৬তম বর্ষপূর্তি উদযাপন ও ৬৪ জেলা স্বেচ্ছাসেবী মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

অদ্য শনিবার ২৮ অক্টোবর- ২০২৩ খ্রিঃ সকালে উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে উখিয়া উপজেলায় ব্লাড ডোনেশন ইউনিট কর্তৃক আয়োজিত স্বেচ্ছাসেবীদের ৬তম বর্ষপূর্তি উদযাপন ও ৬৪ জেলা স্বেচ্ছাসেবী মিলন মেলা শুভ উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র সংগঠনের সম্মানিত প্রধান উপদেষ্টা ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব জাহাঙ্গীর কবির চৌধুরী। এর পূর্বে অনুষ্ঠান সভা হতে দক্ষিণ ষ্টেশন র‍্যালীতে প্রদর্শন করেছেন নেতৃবৃন্দদের নিয়ে একঝাঁক ব্লাড ডোনেশন ইউনিট টিম স্বেচ্ছাসেবী।

উক্ত আয়োজিত অনুষ্ঠানের বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক কাজি আকতার উদ্দিন টুনু, উখিয়া প্রেসক্লাবের সভাপতি সাঈদ মুহাম্মাদ আনোয়ার, উখিয়া থানা এস আই বরকত, ডা. কৃরণ, উখিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ব্লাড ডোনেশন ইউনিট উপদেষ্টা মন্ডলি সরওয়ার কামাল পাশা, আব্দুল খালেদ, সরওয়ার আলম আলম শাহীন, মীর কাশেম, ওবায়দুল হক চৌধুরী সহ অন্যান্য সদস্যবৃন্দ।

শেষে অতিথিবৃন্দদের মাঝে ফুলেল শুভেচ্ছা বিনিময় করে ক্রেস্ট প্রদান করেন অত্র ব্লাড ডোনেশন ইউনিটের নেতৃবৃন্দ।