মঙ্গলবার , ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

চকরিয়ার মালুমঘাটে পিকআপের চাপায় প্রাণ গেল আপন ৪ ভাইয়ের

প্রকাশিত হয়েছে-

চকরিয়া উপজেলা প্রতিনিধি,

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার ডুলাহাজারা মালুমঘাট এলাকায় দ্রুতগামী পিকআপ ভ্যানের চাপায় পুজো দিয়ে ফেরার পথে একই পরিবারের ৪ চার ভাই নিহত হয়েছেন।

অদ্য ৮ ফেব্রুয়ারী ২০২২ খ্রিঃ মঙ্গলবার ভোর পাঁচটার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালের কাছাকাছি এই ঘটনা ঘটে। মঙ্গলবার ভোর ৫ ঘটিকার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার ডুলাহাজারা মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালের কাছাকাছি এই ঘটনা ঘটে।
কক্সবাজারের চকরিয়ার মালুমঘাট হাইওয়ে থানার ইনচার্জ পরিদর্শক সাফায়েত হোসেন জানান, ভোর ৫ ঘটিকার দিকে চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের সগীরশাহ কাটা গ্রামের মৃত সুরেশ চন্দ্র শীলের ৭ ছেলে ও ২ মেয়েসহ পরিবারের ৯ সদস্য পারিবারিক পূজো দিয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক পার হওয়ার সময় কক্সবাজারমুখী একটি দ্রুতগামী পিকআপ ভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলে গুরুতর আহত হন অনুপম শীল (৪৭), নিরুপম শীল (৪৫), দীপক শীল (৪০) ও চম্পক শীল (৩০)। পরে তাদের হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে, পিকআপটি জব্দ ও চালককে আটক করার চেষ্টা চলছে।

ডুলহাজারা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম আদর জানান, নিহত ৪ সহোদরের সৎকার করার জন্য ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সব ব্যবস্থা করা হচ্ছে।